মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

নন্দীগ্রামে মানুষের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগ নেতা রানা

জিটিবি নিউজঃ চারিদিকে করোনাভাইরাস আতঙ্ক এখনো কাটেনি। এখনো অনেকেই দুঃসময়ে পার করছে। ঠিক সেই সময়ে বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন রানা উপজেলাবাসীর পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

জানা গেছে, প্রাণঘাতি করোনাভাইরাসের থাবায় থমকে গেছে বিশ্ব। শহর থেকে প্রত্যন্ত গ্রাম এখনো স্বাভাবিক অবস্থায় ফিরতে পারেনি। রয়েছে সতর্ক থাকার অনুরোধ। প্রয়োজনে কঠোর হচ্ছে প্রশাসন। অন্যান্য উপজেলার মতো নন্দীগ্রাম উপজেলারও একই চিত্র। এই সংকট মুহূর্তে মানবতার সেবায় ছুটে চলেছেন আনোয়ার হোসেন রানা।

তিনি করোনা দুর্যোগের শুরুতে ঘোষণা দিয়েছিলেন, উপজেলার কাউকে না খেয়ে অভুক্ত থাকতে হবে না। তিনি তার কথা শতভাগ রেখেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় উপজেলায় ইমাম-মুয়াজ্জিনসহ দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষদের পর্যাপ্ত ত্রাণ সমাগ্রী প্রদান করেছেন। এ ছাড়া চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য পিপিই, সাধারণ মানুষের জন্য মাস্ক, হ্যান্ড স্যানেটাইজার ও সাবানসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেছেন, এখনও তা অব্যাহত রয়েছে।

তিনি কাহালু উপজেলায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছেন। তাই এলাকার মানুষের সুখে-দুঃখে সঙ্গী হয়ে আছেন তিনি। প্রতিনিয়ত বিভিন্ন এলাকায় ত্রাণ ও ঈদ উপহার বিতরণ করছেন তিনি।

নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন রানা বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে দেশরত্ন শেখ হাসিনার দিক-নির্দেশনা মেনে আওয়ামী লীগ করি। যতদিন বাঁচবো, সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335