সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:২৫ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধামইরহাটে করোনা ভাইরাসের ভূয়া ঔষধ বিক্রির দায়ে যুবকের কারাদন্ড

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে করোনার ভূয়া ঔষধ বিক্রির দায়ে এক যুবক কে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
জানা গেছে,গত বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার আলমপুর ইউনিয়নের অন্তর্গত জোতওসমান কাগজকুটা গ্রামে এ ঘটনা ঘটে। এব্যাপারে আলমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.ফজলুর রহমান বলেন,আটক যুবক মো.শুভ (২১) ওই গ্রামের অশিক্ষিত মানুষকে সে বিভিন্নভাবে

প্রলোভন দিয়ে বলে আমার কাছে করোনার ঔষধ রয়েছে। যা খেলে কোন দিন কেউ করোনায় আক্রান্ত হবে না। বিষয়টি সন্দেহে হলে তাৎক্ষনিক ওই যুবককে গ্রাম পুলিশ দিয়ে আটক করা থানায় সোর্পদ করা হয়। আটক যুবক কুষ্টিয়ার মিরপুর উপজেলার কাতলমারী গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গণপতি রায়ের ভ্রাম্যমাণ আদালতে জনগণকে বিভ্রান্তি করার অপরাধে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

ধামইরহাটে অবশেষে ৪৭ জন দুস্থ্য ভিজিএফের চাল পেল

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে চেয়ারম্যান ও ইউপি সদস্যের দ্বন্দ্বের কারণে চাল না পাওয়া ৪৭ জন দুস্থ্যকে ভিজিএফের চাল প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় ধামইরহাট ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এ চাল প্রদান করা হয়। বিতরণ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মো.কামরুজ্জামান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.ইস্রাফিল হোসেন,ওই ইউনিয়নের তদারকি দায়িত্বপ্রাপ্ত

উপজেলা জনস্বাস্থ্য উপসহকারী প্রকৌশলী মো.জাহাঙ্গীর আলম,ইউপি সদস্য মো.আবু ছালাম ফুল্টু,ইউপি সদস্য রেহেনা পারভীন,্ইউপি সদস্য মো.এনামুল হক প্রমুখ। উল্লেখ্য গত বুধবার পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ওই ইউনিয়নের ১ হাজার ৫শত ৪৩ জন দুস্থ্যের মধ্যে ৪৭ জন বাদে সকলকে চাল বিতরণ করা হয়। ইউপি চেয়ারম্যান মো.কামরুজ্জামান ও ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো.আবু ছালাম ফুল্টুর মাঝে ঝামেলা সৃষ্টি হওয়ায় ওই দিন এ চাল বিতরণ করা সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com