শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বগুড়ায় সবজির ট্রাক থেকে ১০টি বিদেশী পিস্তুল উদ্ধার

জিটিবি নিউজঃ সবজির ট্রাক থেকে ১০ বিদেশি পিস্তল, ১০ রাউন্ড গুলি এবং  ১৩৬ পিস ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন-৪ (এপিবিএন) এর অফস এন্ড ইন্টেলিজেন্স সেলে আভিযানিক দল। বুধবার বিকেল পৌনে ৫টায় বগুড়া কাহালু উপজেলার মুরইল এলাকার হাগদুবুরা ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় থেকে এসব উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন ট্রাকের যাত্রী জয়পুরহাট সদরের ভাতসা গ্রামের রফিকুল ইসলামের ছেলে ছোটন, ট্রাক চালক জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কেশবপুর গ্রামের বাবু মন্ডলের ছেলে কাবিল হোসেন ও হেলপার নওগাঁর বদলগাছী উপজেলার আজিজুল হকের ছেলে সেভেন হোসেন।
এপিবিএন-৪ জানায়, গোপন সংবাদে জানতে পারেন সবজি বোঝাই ট্রাকে বিপুল পরিমাণ ফেন্সিডিল এবং অস্ত্র চোরাচালান করা হচ্ছে।

এরপর এপিবিএন-৪ এর অধিনায়ক জয়নুল আবেদীন এর নেতৃত্বে পরিদর্শক সন্তু বিশ্বাস, উপ-পরিদর্শক আতাউর রহমান এবং উপ-পরিদর্শক ইয়াসির আরাফাতসহ ১০ জনের একটি আভিযানিক দল উপজেলার মুরইলের হাগদুবুরা এলাকায় সবজির ট্রাক থামিয়ে তল্লাশি চালায়। এ সময় ১০টি বিদেশি পিস্তল, ১০ রাউন্ডগুলি এবং ১৩৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এপিবিএন-৪ এর পরিদর্শক সন্তু বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নওগাঁ জেলার বদলগাছী থেকে সবজি বোঝাই একটি ট্রাকটি ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। আটককৃতদের কাহালু থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com