শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

বগুড়ায় সন্ত্রাসীদের দুই গ্রুপের গুলি বিনিময়, নিহত ১

জিটিবি নিউজঃ বগুড়ায় সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে গুলি বিনিময়ের ঘটনায় ৭ মামলার আসামি আল আমিন শেখ রাব্বী (৩৭) নিহত হয়েছেন।মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে বগুড়া শহরের নুরানি মোড় সংলগ্ন নিশিন্দারা চকোরপাড়া জাহিদ মেটালের ইউক্যালিপটাস বাগানে এ ঘটনা ঘটে।নিহত আল আমিন শেখ রাব্বী শহরের সুলতানগঞ্জপাড়ার (ঘোনপাড়া) খালেকুজ্জামান হেলালের ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ২টার দিকে দুই দল সন্ত্রাসীর মধ্যে গুলি বিনিময়ের খবর পেয়ে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে পৌঁছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ইউক্যালিপটাস বাগানের মধ্যে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে পুলিশ। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড তাজা গুলি এবং তিন রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, নিহত আল আমিন শেখ রাব্বী পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ছিলেন। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, মাদক, হত্যাচেষ্টা এবং বিশেষ ক্ষমতা আইনে মোট ৭টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335