রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ১২:৩৭ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধামইরহাটে হাসপাতাল ব্যবস্থা কমিটির সভা অনুষ্ঠিত

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃনওগাঁর ধামইরহাট উপজেলা হাসপাতাল সুষ্ঠু ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ জুলাই বিকেল সাড়ে ৩ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে সামাজিক দুরত্ব বজায় রেখে হাসপাতালের ব্যবস্থাপনা ও করোনা পরিস্থিতি এবং কর্মপরিকল্পনা সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. স্বপন কুমার বিশ্বাস।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহার আলী, উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু ইসা মো. আরাফাত ঈমাম, উপজেলা সমাজসেবা অফিসার সোহেল রানা, সাব-ইন্সপেক্টর মহসিন আলী, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফরমুদ হোসেন, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন, সঞ্চালক স্যানিটারী ইন্সপেক্টর আনিছুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। সভায় করোনা রোগীদের সুরক্ষায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ ও হাসপাতালের মনোরোম পরিবেশ ফিরিয়ে আনায় উপজেলা চেয়ারম্যান আজাহার আলী ও ইউএনও গনপতি রায় স্বাস্থ্য কমপ্লেক্স প্রধানের ভূয়সী প্রশংসা করেন।

দর্শনার্থীদের জন্য ধামইরহাট হাসপাতালে চালু হলো ভিজিটর আইডি কার্ড

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃনওগাঁর ধামইরহাটে উপজেলা স্বাস্থ্য কমপেক্সের দর্শনার্থীদের জন্য চালু হলো ভিজিটর আইডি কার্ড। ২০ জুলাই বিকেল সাড়ে ৫ টায় এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহার আলী।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. স্বপন কুমার বিশ্বাস বলেন, দর্শনার্থীরা তাদের ভোটার আইডি কার্ড ,পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স রিসিপশন এন্ড হেল ডেস্কে জমা দিয়ে ভিজিটর কার্ড সংগ্রহ করবেন। কেউ আইডি কার্ড জমা দিতে না পারলে ১০০ টাকা জমা দিয়ে ভিজিটর কার্ড সংগ্রহ করে হাসপাতালের ভিতরে প্রবেশ করবেন এবং হাসপাতাল থেকে প্রস্থানের সময় দর্শনার্থী ভিজিটর কার্ড জমা দিয়ে তার জমা দেয়া আইডি কার্ড, ১০০ টাকা ফেরত নিতে পারবেন। করোনাকালীন স্বাস্থ্য সুরক্ষা ও প্রতিষ্ঠানের নিরাপত্তার জন্য রোগীর সাথে কেবলমাত্র ১ জন দর্শনার্থী প্রবেশ করতে পারবেন। যা বর্তমান পরিস্থিতিতে স্বাস্থ্য সুরক্ষা ও হাসপাতালের নিরাপত্তার জন্য গুরুত্বপূর্ণ।ধামইরহাট বাসীর সাস্থ্য সুরক্ষায় এ বিষয়ে সকলের সহায়তা কামনা করছি।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহার আলী, উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু ইসা মো. আরাফাত ঈমাম, ডা. আবু জার গিফারী, সাব-ইন্সপেক্টর মহসিন আলী, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফরমুদ হোসেন, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com