শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

ধামইরহাটে আনসার সদস্যদের মাঝে চারা বিতরণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে মুজিব বর্ষ উপলক্ষে উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র উদ্যোগে বৃক্ষরোপণ অভিযান ২০২০ উদযাপন করা হয়েছে। ১৯ জুলাই দুপুর ১ টায় উপজেলার আনসার ও ভিডিপি কার্যালয়ে উপজেলার বিভিন্ন পর্যায়ের আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র সদস্যদের ফলজ ও বনজ ২শত চারা বিতরণ করেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা হাফজা খাতুন ইলা। এ সময় উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন, সাংবাদিক রাসেল মাহমুদ, ইউনিয়ন দলনেতা আবুল কাশেম, ইউনিয়ন দলনেত্রী জুলেখা বেগম, দলনেত্রী অজিফা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।

ধামইরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত সেলিনা’র ৩ লক্ষাধিক টাকা ঋণ মওকুফ করল বন্ধন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত আড়ানগর-ইসবপুর ইউনিয়ন ভূমি অফিসের ভূমি অফিসের অফিস সহায়ক সেলিনা খাতুনের ৩ লক্ষাধিক টাকার ঋণ মওকুফ করেছেন বেসরকারী সংস্থা বন্ধন।

১৯ জুলাই দুপুর ১২ টায় ঋণ গ্রহীতার মৃত সেলিনা খাতুনের ৩ লাখ ৭৬ হাজার টাকা মওকুফ অনুমোদন করে স্বামী মোজাফফর রহমানের নিকট সঞ্চয়ের টাকা ফেরত প্রদান করেন বন্ধনের এরিয়া ম্যানেজার মকবুল হোসেন। এ সময় ব্রাঞ্চ ম্যানেজার সাকিব হোসেন, সিনিয়র সাংবাদিক এম এ মালেক, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।

এরিয়া ম্যানেজার মকবুল হোসেন জানান, বন্ধনের সদস্য ও ঋণ গ্রহীতা খড়মপুর গ্রামের মোজাফফর রহমানের স্ত্রী সেলিনা খাতুন চলতি মাসের ৯ জুলাই সড়ক দুর্ঘটনায় রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এরই প্রেক্ষিতে সেলিনার স্বামী মোজাফফর রহমান সংস্থার নির্বাহী পরিচালক বরাবর ঋণের টাকা মওকুফ ও জমাকৃত সঞ্চয়ের টাকা ফেরতের আবেদন করলে নির্বাহী পরিচালক মহোদয় তা মঞ্জুর করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335