বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৮:৪৬ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

গাইবান্ধার পলাশবাড়ীতে এক কোটি বৃক্ষের চারা রোপন কর্মসূচির  উদ্বোধন।

গাইবান্ধা প্রতিনিধিঃ-“মজিব বর্ষের আহবান লাগাই গাছ বাড়াই বন”এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে সারাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপন কর্মসূচির অংশ হিসেবে পলাশবাড়ীতে বৃক্ষের চারা রোপনের শুভ উদ্বোধন করা হয়েছে।
আজ (১৬ জুলাই) বৃহস্পতিবার দুপুরে
উপজেলা পরিষদ চত্ত্বরে পলাশবাড়ী উপজেলা প্রশাসন ও বন বিভাগের আয়োজনে পলাশবাড়ী উপজেলা পরিষদ চত্ত্বরে একটি ফলজ,একটি বনজ ও একটি ঔষধি চারা রোপন করা হয়।
পরে পলাশবাড়ী উপজেলা পরিষদ চত্ত্বর হতে পলাশবাড়ী পৌরসহ উপজেলার ৮টি ইউনিয়নের চেয়াম্যানদের মাঝে বিনামূল্যে বৃক্ষ চারা বিতরণ করা হয়।এছাড়াও কিশোরগাড়ী ইউনিয়নের বেঙ্গুলিয়ায় বিভিন্ন সড়কে ও জনগণের মাঝে বিনামুল্যে বনজ,ফলজ ও ঔষধি বৃক্ষের চারা বিতরণ করা হয়।
এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়নসহ অন্যান্য কর্মকর্তা/কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
গাইবান্ধায় জুয়া খেলা অবস্থায় আটক ৬ জন 
গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ এক অভিযান চালিয়ে ৬ জুয়ারীকে আটক করেছে। ১৫ জুলাই ( বুধবার) রাত অনুঃ ১১ টায় জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম জুয়া ও মাদক মুক্ত রাখার নির্দেশনার প্রেক্ষিতে হরিনাবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক রাকিব হোসেনের নেতৃত্বে এএসআই রফিকুল ইসলাম , এ এস আই  ডালিম মিয়া , এ এস আই রবিউল
ইসলাম, এ এস আই রেজাউল করিম সঙ্গীয় ফোর্স সহ উপজেলার তালুকজামিরা গ্রামের জনৈক  ময়নুল ইসলাম রাব্বী এর তালুক কেওড়াবাড়ী গ্রামস্থ মৎস খামার এর মধ্য একটি পাকা ঘরে অভিযান পরিচালনা করে তাস দিয়ে জুয়া খেলারত অবস্থায়  মোনারুল ইসলাম (৪০) পিতাঃ মৃত মজিবর রহমান সাং- খামার মামুদপুর, মাহবুব্ব মিয়া (২৯) পিতাঃ মৃত জলিল উদ্দিন, চান মিয়া @ সাবু মিয়া (৩৭) পিতাঃ মৃত মোজাম্মেল হক,  শহিদুল ইসলাম (৪৫)
পিতাঃ মৃত রহিম উদ্দিন, জাফরুল ইসলাম @ রিয়ন (৪০) পিতাঃ মোঃ আঃ হামিদ , রায়হান কবির  রুপম (৪০) পিতাঃ মোঃ আজিজুল ইসলাম চৌধুরী সর্ব সাং- তালুকজামিরা চৌধুরী থানা পলাশবাড়ী জেলাঃ গাইবান্ধাদের আটক করা হয়।  এ সময়ে তাদের  নিকট হতে ৭০১০/- (সাত হাজার দশ টাকা) ও ০১টি মটরসাইকেল জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। হরিনাবাড়ী তদন্ত কেন্দ্রের আইসি এ প্রতিবেদককে জানান, জুয়ার বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com