সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:০৮ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শিবগঞ্জে এরশাদের ১ম মৃত্যু বার্ষিকী পালিত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মাদ এরশাদ এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার শিবগঞ্জ উপজেলা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের যৌথ উদ্যোগে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল, ১ মিনিট নিরাবতা। মিলাদ মাহফিলের পূর্বে শিবগঞ্জ আসানের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহর পক্ষে, এরশাদ এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান বাদশা, সাধারণ সম্পাদক এরফান আলী, জাপা নেতা নজরুল ইসলাম বাসু, মোঃ খোরশেদ আলম, শাহিনুর ইসলাম, আব্দুল মোত্তালেব, বাহার উদ্দিন, তসলিম উদ্দিন, কেরামত আলী, আ: লতিফ, আ: ওহাব, ছাত্র সমাজ নেতা গোলাম মোস্তফা প্রমুখ।

 

শিবগঞ্জে অবসর প্রাপ্ত পরিসংখ্যানবিদ বাছেদ এর ইন্তেকাল

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যানবিদ (অবসর প্রাপ্ত) আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন বাছেদ (৬৫) গত সোমবার রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না………. রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা গতকাল মঙ্গলবার উপজেলা পরিষদ জামে মসজিদ চত্বরে অনুষ্ঠিত হয়।

জানাজা নামাজে অংশ গ্রহন করেন শিবগঞ্জ পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, বগুড়া সরকারি আজিজুল হক বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ শাজাহান আলী, বিশিষ্ট চাতাল ব্যবসায়ী আলহাজ্ব আমিনুল হক দুদু, আলমগীর হোসেন ভান্ডারী, মুনছুর রহমান, শাহীন মাহমুদ ভান্ডারী, আলহাজ্ব মিজানুর রহমান মিলন, মোনায়েম হোসেন ইকবাল, হারুনুর রশিদ ভান্ডারী প্রমুখ। পরে মরহুমের গ্রামের বাড়ী বিহার ইউনিয়নের নিশ্চিন্তপুর পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

 

শিবগঞ্জে টাইগার এর দাম সাড়ে তিন লক্ষ টাকা বলেও ৫ লাখ টাকায় বিক্রির আশা বেঁধেছেন কৃষক সাহেব আলী

শিবগঞ্জ(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শিবগগঞ্জে কৃষকের গৃহ পালিত পশু গরু টাইগার এর দাম করছে সাড়ে ৩ লাখ।
করোনা ভাইরাস এর কারণে বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিভিন্ন হাট বাজার বন্ধ থাকায় এবং জন সমাগম এড়ানোর জন্য করে এ উপজেলার খামারী সহ এলাকার কৃষকরা তাদের গৃহপালিত পশু বিক্রি নিয়ে নানা দুঃশ্চিতাই রয়েছে। শিবগঞ্জ উপজেলার কিচক ফেনীগ্রাম ফুলতলা গ্রামে মৃত চাঁন মিয়ার পুুত্র মোঃ সাহেব আলী একজন ভাল কৃষক। তিনি অত্যন্ত যত্ন সহকারে পবিত্র ঈদুল আযহার জন্য একটি গরু পালন করেছেন।

তিনি সখের বসত গরুটির নাম রেখেছেন টাইগার। টাইগার দেখতে কালো রঙ্গের প্রকান্ড দেহের অধিকারী। টাইগার নামের গরুটি এক নজর দেখার জন্য তার গ্রামের লোকজন প্রতিদিন তার বাড়িতে আসে। পবিত্র কোরবানীর ঈদ উপলক্ষে প্রতিদিন বিভিন্ন শ্রেণীর লোকজন টাইগারকে ক্রয় করার

জন্য ছুটে আসছেন।এই গরুটি বর্তমানে দাম করছেন সাড়ে তিন লাখ টাকা। তবে গরুর মালিক সাহেব আলীর ০১৭৮৬৯১৪২৩৭ মুঠোফোনে কথা বলা হলে তিনি বলেন টাইগার এর দাম সাড়ে তিন লাখ টাকা করেছেন, আমি পাঁচ লাখ টাকা পেলে এই টাইগার বিক্রি করব। গরু ক্রয় করতে যোগাযোগ করুন (০১৭৮৬৯১৪২৩৭)।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com