বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:০৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শিবগঞ্জ পৌরসভার ৪৬ কোটি টাকার বাজেট ঘোষণা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বৃহস্পতিার বগুড়ার শিবগঞ্জ পৌরসভার আগামী ২০২০-২১ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। করোনা ভাইরাসের কারণে সংক্ষিপ্ত পরিসরে পৌরসভা সভাকক্ষে বাজেট ঘোষনা করেন। পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক। তিনি আগামী অর্থ বছরের জন্য ৪৬ কোটি ৩২ লক্ষ ৯৫ হাজার টাকা সম্ভাব্য আয় এবং প্রায় সম পরিমান টাকা ব্যয় দেখিয়ে বাজেট ঘোষনা করেন। এ সময় উপস্থিত ছিলেন পৌর সভার প্রকৌশলী রাসেদ হাসিম, অফিস সহকারী বদিউজ্জামান, পৌর কাউন্সিলর হারুনুর রশিদ, খ.ম শামীম, ছাইফুল ইসলাম, মোমিনুল ইসলাম, আঃ মতিন, লুৎফর রহমান, আবু সাইদ, ফরিদ উদ্দিন প্রমুখ।

শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা আজিজ মাস্টার এর ইন্তেকাল

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধা সাবেক উপজেলা কমান্ডার আঃ আজিজ মাস্টার (৬৮) ইন্তেকাল করেছেন।
গত বুধবার রাত ১০টায় উপজেলা সদরের নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন।
মৃত্যু কালে তিনি এক স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা বরকতিয়া মসজিদ সংলগ্ন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীর বক্তব্য রাখেন। পরে গ্রামের বাড়ী উপজেলার পনেরটিকা গ্রামে পরিবারিক কবরস্থানে দাফন করা হয়।তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ, উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান বাদশা, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শাহাজাদা চৌধুরী, আঃ বারী, আঃ রাজ্জাক বেলাল প্রমুখ।

শিবগঞ্জে তুচ্ছ ঘটনায় ব্যবসায়িকে ছুরিকাঘাত আটক -১

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জের সদরে তুচ্ছ ঘটনায় ব্যবসায়িকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানা পুলিশ ১ জনকে আটক করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যা টায় উপজেলা সদরের ব্যবসায়ী মরহুম মোয়াজ্জেম হোসেনের পুত্র মোকারম হোসেন খোকন কে
বানাইল হাসপাতাল পাড়া গ্রামের প্রভাষক দুদুর ছেলে হাসান ও মৃত মশিউর রহমানের এর ছেলে রিয়াদ সহ কয়েকজন যুবক আম খাওয়ার কথা বলে কৌশলে সেকেন্দ্রবাদ গ্রামে ডেকে নিয়ে যায়। এসময় খোকনকে একটি ঘরে মধ্যে আটক রাখে। এ ঘটনা নিয়ে গতকাল বৃহস্পতিবার দূপূরে উভয় পক্ষকে নিয়ে হাসপাতাল এলাকায় এটি বৈঠক বসে। বৈঠক শুরুর পূর্বেই রিয়াদ তার কাছে থাকা চাকু দিয়ে ব্যবসায়ী খোকনকে ছুরিকাঘাত করে। বর্তমানে সে শিবগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে থানা পুলিশ রিয়াদ কে ঘটনাস্থল থেকে আটক করে। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণের লক্ষ্যে রিয়াদকে আটক করা হয়। এ ঘটনায় খোকনের মা ৮ জন কে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com