শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

শিবগঞ্জে পুলিশ কর্তৃক জব্দকৃত চাল গরীব ও কর্মহীন মানুষের মাঝে বিতরণ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ কর্তৃক জব্দকৃত ২৩৩০ চাল এর মধ্যে ৮০ কেজি জাল নমুনা স্বরূপ রেখে ২২৫০ কেজি চাল বিজ্ঞ আদালতের নির্দেশে গরীব ও কর্মহীন মানুষদের মাঝে বিতরণ করা হয়েছে। সোমবার থানা চত্বরে ২২৫ পরিবারের মধ্যে চালের সঙ্গে অতিরিক্ত মিষ্টি লাউ বিতরন করেন প্রধান অতিথি বগুড়া পুুলিশ সুুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বার ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর কবীর,সহকারী পুলিশ সুপার শিবগঞ্জ সার্কেল কুদরত-ই-খোদা শুভ, থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) ছানোয়ার হোসেন, পুলিশ পরিদর্শক (অপারেশন) হরিদাস মন্ডল, এসআই আজাদ, এস.আই আনোয়ার সহ থানা অফিসার বৃন্দ। উল্লেখ্য শিবগঞ্জ থানা পুলিশ কর্তৃক ১০ টাকা কেজি দরের খাদ্য বান্ধব কর্মসূচীর চাল কালো বাজারে বিক্রয়ের

উদ্দেশ্যে মজুদ করায় শিবগঞ্জ থানা পুলিশ এক অভিযান চালিয়ে ৫০ কেজি ওজনের শিবগঞ্জ ইউনিয়নের গুজিয়া মাঝপাড়া থেকে ৪২ বস্তা এবং বুড়িগঞ্জ থেকে ৭ বস্তা মোট ৪৭ বস্তা চাল উদ্ধার করে। এ ঘটনায় ২৩শে মে বিজ্ঞ আদালতে ১টি মামলা দায়ের করা হয়। মামলায় উদ্ধারকৃত চালগুলো আদালতের নির্দেশে গরীব কর্মহীন মানুুষের মাঝে বন্টনের নির্দেশ প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335