সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

দেওয়াল চাপায় এক স্কুলছাত্রীর মর্মান্তিক মৃত্যু

বুলবুল আহমেদ: নওগাঁর মান্দায় দেওয়াল চাপা পড়ে রানী(৯) নামে এক স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার (৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার কসবা মান্দা গ্রামে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

নিহত রানী (৯) উপজেলার ১ নং ভারশোঁ ইউপির কসবা মান্দা গ্রামের আব্দুস সালামের মেয়ে এবং আলালপুর হাজী শেখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। একভাই এবং এক বোনের মধ্যে রানী ছিলো ছোট। রানীর অকাল মৃত্যুতে এলাকাজুড়ে শোকের মাতম চলছে। তার পরিবারের লোকজনের আহাজারিতে আকাশ- বাতাশ ভারি হয়ে উঠছে। মেয়ে হারানোর শোকে মূর্ছা যাচ্ছেন রানীর বাবা- মা এবং আত্মীয় স্বজনরা।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে স্কুলছাত্রী রানী প্রতিবেশি রমজান আলীর ছেলে শফিকুল ইসলামের (পরিত্যক্ত) ধানভাঙ্গা মিলের পাশে টিনের তৈরী ট্রয়লেটে যায়। এসময় শফিকুল ইসলামের ওই মিলের মাটির দেওয়াল ট্রয়লেটে থাকাবস্থায় রানীর উপর পড়ে হাত- পা ভেঙ্গে এবং মাথা ফেটে ঘটনাস্থলেই রানী মারা যায়।

মান্দা থানার ওসি তদন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ পাঠিয়ে ঘটস্থল থেকে নিহত স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com