মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শিবগঞ্জে প্রতিপক্ষের মারপিটে আহত ২,থানায় অভিযোগ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে পূর্বের শত্রুতার জেল ধরে প্রতিপক্ষের লোকজন কর্তৃক ২জনকে মারপিট, থানায় অভিযোগ।
অভিযোগ সূত্রে জানা যায়, শিবগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামের মৃত: আঃ জোব্বার এর ছেলে আব্দুস সামাদ (৩৮) এর সাথে একই গ্রামের দিদার এর ছেলে মিজু, রেজাউল, সাহেদ ফকির কান্দুর ছেলে তাইজুল ইসলাম (৩৪), মোসাব্বর শেখ এর ছেলে গোলাম শেখ গং দের পারিবারিক দ্বন্দ্ব কলোহ চলে আসছে।

ইং ২৯ জুন আব্দুস সামাদ সহ তার ভাই আঃ জিন্নাহ ও ভগ্নিপতি মশফিকুল রহমানকে সঙ্গে নিয়ে দিনাজপুর জেলার রানীগঞ্জ হাটে যায়। সেখানে তার পছন্দ মত গরু না হওয়ায় সে তার ভগ্নিপতি ও ভাইকে অজ্ঞাত নামা সিএনজি যোগে বাড়িতে পাঠিয়ে দেয়। তারা শিবগঞ্জ উপজেলার দাড়িদহ বাজারে পূর্ব পার্শ্বে বন্ধন সিনেমা পার্কের নিকট পৌঁছা মাত্রই মিজু গং সহ অজ্ঞাতনামা ৪/৫ জন হাতে লাঠি-শোটা, লোহার রড, রাম দা ইত্যাদি দেশীয় অস্ত্রেশস্ত্রে সিনামে পার্কের ভিতর থেকে বের হয়ে রাত ৮টায় অতর্কিত ভাবে হামলা চালায়।

এসময় সামাদ এর ভাই ও ভগ্নিপতিকে হামলাকারীরা বেধরক ভাবে মারপিট করে গুরুতর আহত করে ১ লক্ষ ৮৫ হাজার টাকা জোরপূর্বক কেড়ে নেয়। এসময় আহতরা ডাক চিৎকার করতে থাকলে স্থানীয় লোকজন ছুটে এসে তাদেরকে প্রাণে রক্ষা করে। জিন্নাহর অবস্থা আশংকা জনক হওয়ায় স্থানীয় লোকজন তাকে চিকিৎসার জন্য শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য ভর্তি করে দেয়।

এ ব্যাপারে আব্দুস সামাদ বলেন, প্রতিপক্ষরা পরিকল্পিত ভাবে ঘটনা ঘটিয়েছে তারা আমার ভাই ও ভগ্নিপতিকে মারপিট করে গরু কেনার নগদ ১ লক্ষ ৮৫ হাজার টাকা কেড়ে নেয়। আমি এর বিচার চাই। এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান এর সাথে কথা বললে তিনি বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com