মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৩ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বগুড়ায় জিরা ব্যবসায়ীকে জরিমানা

জিটিবি নিউজঃ কোরবানীর ঈদকে সামনে রেখে জিরা গুদামজাত করে রাখা ও মিথ্যা তথ্য দিয়ে হিন্দিভাষায় লেখা তাজমোহল গোল্ড নামে প্যাকেট করে বিক্রি করার অপরাধে মসলা ব্যবসায়ীকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বেলা ১২টায় বগুড়া শহরের কলোনী চকফিরদ এলাকায় আব্দুল হামিদ খাঁনের গড়া হামিদ এন্ড সন্স নামের প্রতিষ্ঠানের গুদামঘরে বিপুল পরিমানে জিরা গুদামজাত করে রাখে।

বগুড়া পৌরসভার স্বাস্থ্য পরিদর্শক শাহ আলী জানান, হামিদ এন্ড সন্স নামের প্রতিষ্ঠানের গুদামে শ্রমিক খাটিয়ে হিন্দি ভাষায় লেখা তাজমোহল গোল্ড জিরা প্যাকেট করে বিক্রি করতো। দেশেই প্যাকেট করা হচ্ছে হিন্দি লেখা প্যাকেটে। সেখানে বিভিন্ন তথ্য মিথ্যা প্রদান করা ছিল। নোংরা পরিবেশ, উৎপাদন তারিখ ছিলনা, ওজন ছিল না।

এসবসহ বেশ কয়েকটি অপরাধে ভ্রাম্যমাণ আদালত এই প্রতিষ্ঠান কর্তৃপক্ষকে ১ লাখ টাকা জরিমানা করেন। তিনি জানান, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম কামরুল ইসলাম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিএম রাশেদুল ইসলাম। এ সময় পৌরসভার কর্মকর্তা, বগুড়া সদর থানা পুলিশ কর্মকর্তা ও জেলা প্রশাসনের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com