মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
সেতাবগঞ্জ পৌরসভা পরিদর্শন করলেন জলবায়ু পরিবর্তন ট্রাস্ট এর সচিব নবাবগঞ্জে ১০ বছরের শিশু কন্যার আত্মহত্যা নেত্রকোণায় ৯৬ জন সেচ্ছাসেবীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠিত  গাইবান্ধার ৬ টি উপজেলাসহ পলাশবাড়ীতে নকল প্রসাধনীতে বাজার সয়লাব।। প্রতারিত হচ্ছে সাধারণ জনগণ  কাহালুতে কবি কাজী নজরুল ইসলাম গুণীজন সম্মাননা স্মারক পেলেন – সাংবাদিক  হারুনুর রশিদ  ধর্মপাশায় পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  নিহত শাহাদাত হত্যাকাণ্ডের স্বীকার বাপ-দাদার পেশা আজও ধরে রেখেছেন ধামইরহাটের নর সুন্দররা   পিরোজপুরে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত উখিয়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করলেন জেলা শিক্ষা অফিসার

শেরপুরে সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ 

জিটিবি নিউজঃ বগুড়ার শেরপুর উপজেলায় সিএনজি ও বালু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে জেসমিন আক্তার (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছে। বুধবার (১ জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের শালফা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার কাজিপুর এলাকার নিহত জেসমিনের স্বামী জাহিদুল ইসলাম ও বাবা অজিজার রহমান, সারিয়াকান্দি এলাকার সিএনজি ড্রাইভার মজনু, মুন্টু সরকার ও রুবেল হোসেন।

জানা গেছে, শেরপুর স্ট্যান্ড থেকে যাত্রী উঠিয়ে সিএনজিটি সোনামুখি যাওয়ার পথে শালফা নামক স্থানে পৌঁছালে ধুনট থেকে আসা বালু বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী জেসমিন আক্তার নিহত হন এবং জাহিদুল ইসলাম, আজিজার রহমান, মজনু, মুন্টু সরকার ও রুবেল গুরুতর আহত হন। শেরপুর ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেছে।

এ ব্যাপারে শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স রতন হোসেন জানান, আমরা সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য শজিমেক এ পাঠিয়েছি।

শেরপুর থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, দুর্ঘটনায় কবলিত ট্রাকটি আটক করা কয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com