বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১১:৫২ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শেরপুরে সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ 

জিটিবি নিউজঃ বগুড়ার শেরপুর উপজেলায় সিএনজি ও বালু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে জেসমিন আক্তার (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছে। বুধবার (১ জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের শালফা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার কাজিপুর এলাকার নিহত জেসমিনের স্বামী জাহিদুল ইসলাম ও বাবা অজিজার রহমান, সারিয়াকান্দি এলাকার সিএনজি ড্রাইভার মজনু, মুন্টু সরকার ও রুবেল হোসেন।

জানা গেছে, শেরপুর স্ট্যান্ড থেকে যাত্রী উঠিয়ে সিএনজিটি সোনামুখি যাওয়ার পথে শালফা নামক স্থানে পৌঁছালে ধুনট থেকে আসা বালু বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী জেসমিন আক্তার নিহত হন এবং জাহিদুল ইসলাম, আজিজার রহমান, মজনু, মুন্টু সরকার ও রুবেল গুরুতর আহত হন। শেরপুর ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেছে।

এ ব্যাপারে শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স রতন হোসেন জানান, আমরা সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য শজিমেক এ পাঠিয়েছি।

শেরপুর থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, দুর্ঘটনায় কবলিত ট্রাকটি আটক করা কয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com