বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৩২ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বগুড়ায় করোনা আক্রান্ত সাংবাদিকদের পুষ্টি খাদ্য উপহার দিলেন এমপি বাবলু।

বগুড়া জেলা প্রতিনিধিঃ বিশ্বব্যপী মহামারী করোনার তান্ডবে ধরাশায়ী হওয়ার পথে বাংলাদেশও। ইতিমধ্যে বাংলাদেশে মৃত্য সংখা দুই হাজার ছুই ছুই,আক্রান্তের সংখ্যাও পিছিয়ে নেই প্রায় দেড় লক্ষ। প্রাথমিক পর্যায়ে দেশের বগুড়া জেলা আক্রান্তের সংখ্যা কম হলেও বর্তমানে বগুড়া জেলাকে রেড জোন হিসাবে ঘোষনা দিয়েছেন করোনা কর্মকর্তারা।

ইতিমধ্যেই বগুড়ায় পুলিশ,ডাক্তার সহ সাংবাদিকদের আক্রান্তে সংখ্যা আশংকা জনক হারে পরিলক্ষিত হয়েছে। বিষয়টি নজরে নেন বগুড়ার প্রবীণ ও মাঠ সাংবাদিক বগুড়ার শাজাহানপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বগুড়া-৭ এর বর্তমান সংসদ সদস্য মোঃ রেজাউল করিম বাবলু। জিটিবি নিউজ ২৪ এর এক সাক্ষাৎ কালে তিনি বলেন বগুড়ার সাংবাদিকগন দেশের মধ্যে সবচেয়ে চৌকুষ এবং সক্রিয় কলম যোদ্ধা, তারা করোনা কালে বেশি বেশি মাঠে কাজ করার কারণে করোনায় আক্রান্ত হয়ে পড়েছেন এবং আমি সর্বক্ষণই তাদের খোঁজ খবর নিয়ে চলি।

অন্য এক প্রশ্নের জবাবে তিনি বলেন, করোনার শুরুতেই আমার দুই থানার দুইটি স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সুরক্ষার জন্যও পিপিই ,ডিজিটাল থার্মোমিটার,থানা পুলিশ ও সাধারন জনগনের মধ্যে প্রায় ৩০ হাজার মাস্ক বিতরন করেছি তার পরেও জনগনের স্বাস্থ্য সুরক্ষায় স্বাস্থ্য সামগ্রী বিতরন অব্যহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com