শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৫:৩৮ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

পলাশবাড়ীতে বিনামূল্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ, চারা ও উপকরণ বিতরণ

জিটিবি নিউজ: গাইবান্ধা জেলার  পলাশবাড়ী উপজেলায় ২০১৯-২০২০ অর্থ বছরে খরিপ-১/২০২০-২০২১ মৌসুমে পারিবারিক কৃষির আওতায় সবজি-পুষ্টি বাগান স্থাপনের লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ, চারা ও উপকরণ বিতরণ করা হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, পলাশবাড়ীর বাস্তবায়ন আজ সোমবার (২৯ জুন) উপজেলা পরিষদ চত্ত্বর হতে এসকল বীজ, চারা ও উপকরণ এবং বিকাশ একাউন্টের মাধ্যমে নগদ অর্থ বিতরণ করা হয়।
অনুষ্ঠানে উপজেলার ২৮৮ জন কৃষকের মাঝে ১৪ ধরনের চারা ও বীজ বিতরণ করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ  একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। আরও বক্তব্য রাখেন, উপজেলা কৃষকলীগের সভাপতি মোহাব্বতজান চৌধুরী, পলাশবাড়ী প্রেসকাব সভাপতি রবিউল হোসেন পাতা, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার হারুনুর রশিদ সহ উপজেলা কৃষি বিভাগের উপ-সহকারী কৃষি কর্মকর্তাবৃন্দ
                                                       গাইবান্ধায় করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত 
গাইবান্ধা সদর উজেলার পৌরসভার মধ্যপাড়ায় আজ রোববার (২৯ জুন) রাতে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মোস্তফা লালন নামে আরও একজনের মৃত্যু হয়েছে। সে শহরের মধ্যপাড়ার বাবলু মিয়ার ছেলে বলে জানাগেছে।
জানাযায় , মোস্তফা দীর্ঘদিন থেকে চট্রগ্রামে একটি গার্মেন্টস ফ্যাক্টরীতে চাকুরী করে আসছিল। সে চট্রগ্রাম থেকে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গাইবান্ধার বাড়িতে আসে। বাড়িতে এসে তার শ্বাসকষ্ট বেশী হলে এবং ডায়রিয়া দেখা দিলে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এদিকে সিভিল সার্জনের পক্ষ থেকে একটি টিম তার নমুনা সংগ্রহ করে ও স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবর স্থানে তার দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com