রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ১২:৩২ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

চরফ্যাশনে সাংবাদিক লাঞ্ছিত’র ঘটনায় বানারীপাড়া প্রেসক্লাবের তীব্র নিন্দা ক্ষোভ

জিটিবি নিউজঃ ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় পেশাগত দায়িত্ব পালনকালে দুজন সাংবাদিকে লাঞ্ছিত করেছে ছাত্রলীগ নামধারী নেতা বনে যাওয়া স্থানীয় চেয়ারম্যান পুত্র। এ ঘটনায় বরিশালের বানারীপাড়া প্রেসক্লাব তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে। চরফ্যাশন উপজেলার জাহানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড সংলগ্ন তুলাগাছিয়া বাজারে পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে স্থায়ীভাবে ফাউন্ডেশন করে তিনটি দোকানঘর নির্মাণের কাজ চালাচ্ছে আল আমিন নামের প্রভাবশালী এক ব্যক্তি।
সংবাদ সংগ্রহের কাজে যাওয়ার পথে বিষয়টি নজর কারে সাংবাদিক শহিদুল ইসলাম সোহেল ও জিহাদুল ইসলাম জিহাদের। তখন সাংবাদিকরা অবৈধ স্থাপনা নির্মাণের কাজের বিষয়ে জানতে চাইলে ঘটনাস্থলে স্থানীয় চেয়ারম্যান আকবর ফরাজীর ছেলে কবির ফরাজী দলবল নিয়ে তেরে আসে এবং অকথ্য ভাষা ও অশালীন আচরন করে দেখে নেয়ার হুমকি দিতে থাকে।
সে বলে,পানি উন্নয়ন বোর্ডের জায়গা হলে কর্মকর্তাদের মেরে সোজা করা লাগলে আমরা করবো আপনারা বাধা দেওয়ার কে। আপনাদের জন্য কি রাজনীতি ছেরে দিবো নাকি। এর পরেও নানা ভাবে ঘটনাস্থলে সাংবাদিকদের লাঞ্ছিত করেন সেই চেয়ারম্যান এর ছেলে কবির ফরাজী। উল্লেখিত এমন একটি সংবাদ জানার পরে এ ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে যথাযথ তদন্ত করে দোশিদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন বানারীপাড়া প্রেসক্লাব’র সভাপতি রাহাদ সুমন ও সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লাসহ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com