শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

বগুড়ায় আইসোলেশন কেন্দ্রে অক্সিজেন সিলিন্ডার দিলেন এমপি সিরাজ

জিটিবি নিউজঃ বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বগুড়ায় আইসোলেশন কেন্দ্রে অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন সদরের সংসদ সদস্য গোলাম মো: এমপি। শনিবার বিকালে বগুড়া সিভিল সার্জন অফিসে ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন এসব অক্সিজেন সামগ্রি গ্রহণ করেন। ড্যাব বগুড়া জেলা শাখার আহবায়ক অধ্যাপক ডাক্তার শাহ মোঃ শাহাজাহান আলীর উপস্থিতে এসময় আরো উপস্থিতিত ছিলেন ড্যাব বগুড়া মহানগর শাখার আহবায়ক অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিক, ড্যাব শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ শাখার আহবায়ক অধ্যাপক ডাক্তার আজফারুল হাবিব রোজ, সরকারী মোহাম্মাদ আলী হাসপাতাল সুপাররেন্ড নুরুজ্জামান সঞ্জয়, এমপির ব্যাক্তিগত সহকারি আব্দুল আজিজ প্রমুখ।

বগুড়া করোনা আইসোলেশন কেন্দ্র সরকারী মোহাম্মাদ আলী হাসপাতাল জন্য ২০ টি অক্সিজেন সিলিন্ডার, অক্সিমিটার, অক্সিজেন সিলিন্ডারের টলিসহ বেশ কিছু অক্সিজেন সমগ্রী প্রদান করেন।

অক্সিজেন সমগ্রী প্রদানকালে সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজের পক্ষ থেকে ড্যাব আহবায়ক ডাক্তার শাহ মোঃ শাহাজাহান আলী বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে বিএনপি করোনাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। বগুড়া বিএনপিও শুরু থেকেই মাঠে কাজ করে যাচ্ছে। ঘরবন্দী মানুষদের খাদ্য ওষুধ বিতরণসহ চিকিৎসকদের জন্য মাস্ক, হ্যান্ড গোব্লবস, পিপিইসহ কিট প্রদান করা হয়েছে। যতদিন এই সমস্যা থাকবে বিএনপি ততোদিন মানুষের জন্য কার্যক্রম অব্যহত রাখবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335