বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১০:২০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নওগাঁয় ট্রাক্টর উল্টে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

জিটিবি নিউজঃ নওগাঁয় ট্রাক্টার উল্টে এনামুল হক সোনা (২৮) নামের এক শ্রমিক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয় সুত্রে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ সরকারী বিশ্ববিদ্যালয় এর পাশে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় নিহত এনামুল হক সোনা সদর উপজেলার বরুনকান্দি গ্রামের নজরুল ইসলামের ছেলে।

নওগাঁ সদও থানা সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে একটি ট্রাক্টর শহরের নওগাঁ সরকারী বিশ্ববিদ্যালয় এর পাশের রাস্তা দিয়ে বাইপাস সড়কের দিকে যাচ্ছিল। পথেমধ্যে বাইপাস সড়কের পূর্বে একজন সাইকেল আরোহী পথচারীকে বাঁচাতে গিয়ে ট্রাক্টরটি উল্টে রাস্তার পাশে পড়ে গেলে ট্রাক্টরের উপড়ে থাকা শ্রমিক সোনা ট্রাক্টরের নিচে চাপা পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই মারা যান এনামুল হক সোনা। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

 নওগাঁর পোরশায় চিকিৎসকসহ
                                                                            আরও ৩ জন করোনায় আক্রান্ত
নওগাঁর পোরশায় ডাক্তার সহ আরও ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হলেন পোরশা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত একজন মহিলা ডাক্তার এবং নিতপুর মাষ্টারপাড়ার একই পরিবারের দুইজন।

এ নিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৯ জনে। এদের মধ্যে ২ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। আর একজন দেড় মাসের শিশু মারা গেছেন। শুক্রবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুব হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি আরো জানান, আক্রান্তদের মধ্যে একজনকে পোরশা সরকারী কলেজে স্থাপিত আইসোলেশন সেন্টারে এবং অন্যদের নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com