শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বগুড়ার শিবগঞ্জে সরকারি হাটের জায়গায় দখল এসিল্যান্ড বরাবর অভিযোগ

জিটিবি নিউজঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের চালুঞ্জা কালিতলা হাটের সরকারি জায়গায় দখল করায় শিবগঞ্জ উপজেলা সহকারী (ভূমি) বরাবরে লিখিত অভিযোগ দাখিল।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার নান্দুড়া গ্রামের মৃত: আবু সাইদ এর ছেলে মোঃ বাদশা মিয়া মাঝিহট্ট ইউনিয়নের চালুঞ্জা কালিতলা হাটে কোবলা কৃত দেড় শতক জায়গার উপর একটি দোকান ঘর নির্মাণ করেন। তার এই দোকান ঘর দেখে প্রতিপক্ষ চালুঞ্জা কালীতলা গ্রামের রাজু ইসলাম এর ছেলে জহুরুল ও হামিদুল ইসলাম তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে সরকারি হাটের জায়গায় জোরপূর্বক দখল করে চা’ দোকান নির্মাণ করেন।

এতে বাদশার ব্যবসা প্রতিষ্ঠানটি যাতায়াতের রাস্তা প্রতিবন্ধকতা সৃষ্টি করে চা দোকানের চুলা স্থাপন করেছে। এর ফেলে চূলার ধোয়ায় আশেপাশের পরিবেশ সহ ব্যবসা প্রতিষ্ঠানে কাস্টামার যাতায়াত করতে না পারছে । এমতবস্থায় ভাড়াটিয়া দোকান ঘর ছেড়ে দেওয়ার জন্য বার বার তাগিদা দিচ্ছে। এব্যাপারে বাদশা মিয়া বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়ে কোন প্রতিকার না পেয়ে হতাশায় ভূগছেন। ইতিমধ্যে তিনি শিবগঞ্জ থানা প্রশাসনের মাধ্যমে কয়েক বার সরকারি জায়গায়টি উচ্ছেদ করলেও প্রতিপক্ষ আইনকে বৃদ্ধা আঙ্গুলী প্রদর্শন করে উক্ত স্থানে বার বার ঘর নির্মাণ করছে।

এ ব্যাপারে শিবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মৌলী মন্ডল বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে। এব্যাপারে ভুক্তভোগী মহল উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করে জায়গাটি দখল মুক্ত করার জন্য উর্ধ্বতন কর্তপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com