রবিবার, ২৫ Jul ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

পলাশবাড়ীতে গলায় রশি পেঁচিয়ে  এক গৃহবধূর আত্মহত্যা 

জিটিবি নিউজঃ পলাশবাড়ী প্রত্যন্ত পল্লীতে অসুস্থতার জ্বালা সহ্য করতে না পেরে মনের ক্ষোভে গলায় ফাঁস দিয়ে এক গৃহবধুর আত্মহত্যা।ঘটনাটি ঘটেছে,উপজেলার হরিনাথপুর ইউনিয়নের হরিনাবাড়ী দক্ষিনপাড়া গ্রামে।
জানা যায়, পলাশবাড়ী উপজেলার হরিনাথপুর ইউনিয়নের হরিনাবাড়ী দক্ষিণপাড়া গ্রামের কাঠমিস্ত্রী শান্তি চন্দ্র সূত্রধরের সাথে একই জেলার সুন্দরগন্জ উপজেলার সিঁচা পাঁচপীর এলাকার কান্তি চন্দ্র সূত্রধরের মেয়ে স্বপ্না রানীর (৩৫) এর বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের ঘর সংসার বেশ ভালোই কাটছিল।
কিন্তু সময়ের ব্যবধানে বিভিন্ন জটিল রোগ স্বপ্নার শরীরে জেঁকে বসে। এরই মধ্যে পর-পর দুই ছেলে সন্তানের জন্ম হয় তাদের ঘরে। কিন্তু অসুস্থতা যেন স্বপ্নার পিছু ছাড়ছিল না। এ অবস্থাতেই দিনের পর দিন মাসের পর মাস ও বছর পেরিয়ে যায়। নামী-দামী চিকিৎসকের শরণাপন্ন হলেও সুস্থতার পরিবর্তে গুরুতর অসুস্থতায় আরো কাহিল হয়ে পড়েন।২২ জুন সোমবার বিকেলে বাড়ীর সবার অজান্তে সুযোগ বুঝে শয়ন ঘরের তীরের সাথে রশি পেঁচিয়ে গৃহবধূ স্বপ্না রানী আত্মহত্যা করে। এর আগেও স্বপ্না রানী আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হন বলে জানান স্বজনরা।
বিষয়টি নিশ্চিত করে হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রেরের ইনচার্জ রাকিব হোসেন জানান,কারো কোন অভিযোগ না থাকায় শান্তিপূর্ণ পরিবেশে স্বপ্না রানীর সৎকার সম্পন্ন করা হয়।##

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com