মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

গাবতলীতে দু’টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে জিয়ার নাম মুছে ফেলায় মানববন্ধন

জিটিবি নিউজঃ বগুড়ার গাবতলীতে দু’টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে শহিদ জিয়া নাম মুছে ফেলে নতুন নামে এমপিও ভুক্ত করায় এর তীব্র প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছে গাবতলী সদর ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ। গাবতলী শহিদ জিয়া উচ্চ বিদ্যালয় থেকে জিয়ার নাম মুছে ফেলে, গাবতলী পুর্বপাড়া উচ্চ বিদ্যালয়।

সুখানপুকুর শহিদ জিয়াউর রহমান বালিকা উচ্চ বিদ্যালয় থেকে শহিদ জিয়াউর রহমান মুছে ফেলে, সুখানপুকুর বন্দর উচ্চ বিদ্যালয় করা হয়েছে। দু’টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে মুছে ফেলা শজিদ জিয়ার নাম পুনঃবহালের দাবিতে ২২ জুন বিকেল ৪ টায় সদর ইউনিয়নের লাঠিগঞ্জ এলাকায় সদর ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও সকল অঙ্গ দলের আয়োজনে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আতিকুর রহমান, এম আর ইসলাম রিপন, সদর ইউনিয়ন বিএনপির আহবায়ক মকবুল হোসেন, যুগ্ম আহবায়ক শাহাদৎ হোসেন সাগর, গোলজার রহমান, বেলাল হোসেন, আব্দুর রহিম, শহিন, মোস্তাফিজ, রাজু, আব্দুল গফুর, মকবুল, গোলাম রব্বানী, আঃ মজিদ, আনিছার, রফিকুল, যুবদলনেতা মিনহাজুল ইসলাম, বুলবুল ইসলাম বাবু, সোহেল খান, রাব্বী, পলাশ, জ্যাক, ছাত্রদলনেতা পলাশ, রিয়াদ, বাবু, সৌরভ, সিয়াম, জিহাদ, সাব্বী হাসান প্রমূখ ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com