শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নওগাঁর মহাদেবপুরে গাঁজার গাছসহ গাঁজা চাষী গ্রেফতার

জিটিবি নিউজঃ নওগাঁর মহাদেবপুরে গাঁজার গাছসহ ১ জন গাঁজা চাষীকে গ্রেফতার করেছে মহাদেবপুর থানাপুলিশ। মহাদেবপুর থানা পুলিশ সূত্রে জানায়, ১৯ জুন শুক্রবার বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলা সদরের কাচারীপাড়া এলাকায় বাঁধ সংলগ্ন বস্তিতে অভিযান চালিয়ে একটি গাঁজার গাছসহ গাঁজা চাষী আফাজ উদ্দিন (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে।

সে উপজেলার পাঁঠাকাঠা এলাকার আফজাল হোসেনের ছেলে। তারা দীর্ঘদিন থেকে সদরের কাচারীপাড়া নদীর বাঁধ সংলগ্ন বস্তিতে বসবাস করে আসছে। এলাকাবাসী জানান, উক্ত আফাজ উদ্দিন সারাদিন বাজারের বিভিন্ন এলাকায় টোকায়ের কাজ করলেও অধিক লাভের আশায় বাড়ির উঠোনে একটি গাঁজার গাছ লাগিয়ে লালন-পালন করে আসছিলো।

গোপন সূত্রে খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েলের নেতৃত্বে এসআই রায়হান, এসআই সাজাহান মাদক ব্যবসায়ী আফাজ উদ্দীনের বাড়িতে অভিযান চালায়। অভিযানকালে ওই বাড়ির উঠোন থেকে ৭ ফুট উচ্চতার একটি গাঁজার গাছ উদ্ধার করা হয়।

যার আনুমানিক বাজার মূল্যে প্রায় ৩০ হাজার টাকা। মহাদেবপুর থানার আফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, গাঁজা চাষী আফাজ উদ্দীনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com