শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:২২ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

মান্দায় ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

জিটিবি নিউজঃ নওগাঁর মান্দায় ৫ম শ্রেণীর স্কুল ছাত্রী (১১) কে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার (১৬ ই জুন) উপজেলার মৈনম ইউপির বর্দ্দপুর আদর্শ গ্রামে এই ঘটনা ঘটে।

এঘটনায় ওই ছাত্রীর বাবা মকুল মালী একই গ্রামের প্রতিবেশী খয়বর আলী কানার ছেলে নাজমুল হোসেন লফির কে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা গেছে, অভিযুক্ত লফির ঘটনার দিন বিকেল ৫টার দিকে ভুক্তভোগীর বাড়ির উত্তর পাশের্^ এক আমবাগানের ভিতর ঘুরাঘুরি করছিল। ঝড়বৃষ্টির সময় স্কুল ছাত্রী আম কুড়ানোর জন্য ওই আমবাগানে যায়। স্কুল ছাত্রীকে একা পেয়ে লম্পট লফির ধর্ষণের চেষ্টা করে। স্কুল ছাত্রীর ডাক-চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে গেলে সে পালিয়ে যায়।

স্কুল ছাত্রীর বাবা জানান, ঘটনার সময় আমি মৈনম বাজারে ছিলাম। খবর পেয়ে এসে দেখি আমার মেয়ে কান্নাকাটি করছিল। লক্ষ্য করে দেখি আমার মেয়ের শরীরের কাপড়-চোপড় ছিড়া এবং শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় কামড়ের চিহ্ন। এমন অবস্থা দেখে কাউকে কিছু না বলে আমি থানা পুলিশের শরনাপন্ন হয়। আমি ওই লম্পটের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এবিষয়ে অভিযুক্ত লফিরের বাবার সাথে কথা হলে তিনি জানান, আমার ছেলে নেশাগ্রস্থ এবং মানসিক ভারসাম্যহীন। এলাকায় প্রায়ই ছোট-বড় ঘটনা ঘটিয়ে থাকে। তাকে নিয়ন্ত্রণ করতে না পেরে থানা পুলিশের শরনাপন্ন হয়ে কয়েকবার জেলা হাজতে প্রেরণ করে হয়েছিল। গতকালের বিষয়টি আমি অবগত নয়।

এব্যাপারে মান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, এঘটনায় স্কুল ছাত্রীর বাবা থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com