শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৩:৪৩ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বানারীপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তফা সরদার কোভিড-১৯ এ আক্রান্ত সিএমএইচএ ভর্তি

জিটিবি নিউজঃ নোভেল কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ঢাকার সিএমএইচএ ভর্তি হয়েছেন বানারীপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক,বিডিএস এনজিও’র এরিয়া ম্যানেজার ও উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক এটিএম মোস্তফা সরদার।

মঙ্গলবার (১৬ জুন) সকালে তিনি সিএমএইচ হাসপাতালে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দেন। বুধবার (১৭ জুন) দুপুরে তার রিপোর্ট পজিটিভ আসার পরে তিনি সেখানে ভর্তি হন। জানা গেছে এটিএম মোস্তফা সরদার গত কয়েকদিন ধরে শ্বাস কষ্ট, জ্বর,সর্দি,ও কাশিতে ভূগছিলেন। এর আগে মোস্তফা সরদারের অসুস্থতার খবর শুনে তার মেয়ে জামাতা সেনাবাহিনীর মেজর সাব্বির আহম্মেদ তাকে বানারীপাড়া থেকে ঢাকায় নিয়ে যান।

পরে সিএমএইচ হাসপাতালে প্রথমে পরীক্ষা করান এবং রির্পোট পজিটিভ আসায় সেখানে ভর্তি করেন। এদিকে বানারীপাড়া উপজেলা যুবলীগ,ছাত্রলীগ ও প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা এটিএম মোস্তফা সরদার ও পরিবারের সদস্যরা তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। অপরদিকে বানারীপাড়া প্রেসক্লাবের পক্ষ থেকে তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন,সভাপতি রাহাদ সুমন ও সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা সহ অন্যান্য নেতৃবৃন্দ।  

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com