সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০২:১১ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শিবগঞ্জে ব্যবসায়ীরা লুকোচুরি ভাবে ১৫ টাকার হ্যান্ড স্প্রে মেশিন ১১০ টাকায় বিক্রি

জিটিবি নিউজঃ দেশে করোনা ভাইরাস আবির্ভাব হওয়ার কারণে দিন দিন দাম বেড়েই চলছে পেপসির বোতলের মাথায় লাগানো হ্যান্ড স্প্রে মেশিন। শিবগঞ্জে লুকোচুরি করে বিক্রি ১৫ টাকার হ্যান্ড স্প্রে মেশিন এখন ১১০ টাকা তাও আবার বাজারে নাই। বুধবার শিবগঞ্জ বন্দর ও হাট বাজারে ঘুরে ঘুরে দেখা যায় হ্যান্ড স্প্রে মেশিনগুলো ব্যবসায়ীরা লুকে রেখে বলে দাম বেশি সময় মত পাওয়া যাচ্ছে না কি করে দিবো আপনাকে।

এমন মুহুর্তে শিবগঞ্জ রূপালী ব্যাংক হাইস্কুল রোডে এক কমমেটিক্স দোকানের মালিক রশিদুল ইসলাম এর কাছে হ্যান্ড স্প্রে মেশিন ক্রয় করতে গিয়ে রশিদুল প্রতিবেদক কে বলেন, আপনাকে বলতে লজ্জা হচ্ছে তবুও বলছি দোকানে আছে মূল্য পরবে ১১০ টাকা, শিবগঞ্জ বরকতিয়া বাজারে দরবেশ নামে এক ব্যবসায়ীর কাছে গেলে তিনি বলেন, ২টি আনছিলাম একটি নিজের ব্যবহারের জন্য আর একটি বিক্রয় হবে।

দাম পরবে ১১০টাকা, কম হবে না। এমনি ভাবে অনেক ব্যবসায়ীরা এগুলো লুকে রেখে ১০-১৫ টাকার জিনিস বিক্রয় করছে ১১০-১২০ টাকা পর্যন্ত। খেটে খাওয়া মানুষগুলো হ্যান্ড স্প্রে মেশিনগুলো ক্রয় করতে হিমশীম খাচ্ছে।

করোনা ভাইরাস এর আগে এগুলো স্প্রে মেশিন ছোট ছোট বাচ্চারা বোতলে পানি তুলে একে অপরের গায়ে ছিটিয়ে দিয়ে খেলা করতো যাহা বর্তমানে ক্রয় করতে পাওয়া যাচ্ছে না কোন দোকানে। কিছু কিছু দোকানে থাকলেও লোক বুঝে বেশী মূল্যে বিক্রি করছে। বড় হচ্ছে ব্যবসায়ীরা আর গরীব গরীবই থাকছে। খোঁজ নেওয়ার কেহ নেই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com