বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:২৫ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নওগাঁয় মহাদেবপুর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও ধর্মপ্রতিমন্ত্রীর অকাল প্রয়াণে শোক প্রকাশ!

 

জিটিবি নিউজঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্র এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি’র এবং ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নওগাঁর মহাদেবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক মোঃ আবেদ আলী, সাধারণ সম্পাদক মোঃ আককাস আলী, অর্থ সম্পাদক মোঃ আইনুল ইসলামসহ প্রেসক্লাবের সকল সাংবাদিক বৃন্দ।

এক শোকবার্তায় প্রেসক্লাবের সভাপতি আবেদ আলী বলেন, বঙ্গবন্ধুর মতোই মোহাম্মদ নাসিম ও ধর্ম প্রতি মন্ত্রী অ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ আমৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে ধারণ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন। সকল ঘাত-প্রতিঘাত উপেক্ষা করে মুক্তিযুদ্ধের আদর্শ ও অসাম্প্রদায়িক দেশ গড়ার চেতনা প্রতিষ্ঠায় অনন্য অবদান রেখেছেন।

তিনি আরো বলেন, মোহাম্মদ নাসিম ও অ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহর মৃত্যুতে বাংলাদেশ এমন দেশপ্রেমিক ও জনমানুষের নেতাকে হারালো যা কোনোদিনই পূরণ হবার নয়। আমরা হারালাম দুইজন বিশ্বস্ত নেতাকে। শোকবার্তায় মোহাম্মদ নাসিম ও অ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com