সোমবার, ০১ Jun ২০২০, ১১:৫৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধামইরহাটে ক্যাবল ব্যবসায়ী মোহনের উদ্যোগে শতাধিক পরিবারে ঈদ সামগ্রী বিতরণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে করোনা ভাইরাস পরিস্থিতিতে দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৯ মে সকাল ১০ টায় ক্যাবল ব্যবসায়ী মাফেজ উদ্দিন মোহনের ব্যক্তি উদ্যোগে শতাধিক পরিবারে সেমাই, চিনি, দুধ ও ময়দা ঈদ সামগ্রী বিতরণ করা হয়। পৌর সদরের ৩নং ওয়ার্ডভুক্ত দক্ষিন চকযদু গ্রামের ১০৫ টি পরিবারে বিতরণ তিনি ঈদ উপলক্ষে এই সামগ্রী বিতরণ করেন। বিতরণকালে স্থানীয় আশরাফুল ইসলাম কেজি, আরমান হোসেন, মাসুদ রানা প্রমুখ উপস্থিত ছিলেন।
ক্যাবল ব্যবসায়ী মাফেজ উদ্দিন মোহন বলেন, ‘দেশে এখন মহামারী করোনা ভাইরাস ভয়াবহ রুপ ধারণ করেছে, এই পরিস্থিতি রমজান মাসের শেষ পর্যায়ে ও ঈদ আসন্ন প্রায়,সেই মুহুর্তে সমাজের অসহায় ও অবহেলিত দরিদ্র মানুষদের পাশে দাড়ানো ক্ষুদ্র চেষ্টা করেছি মাত্র। ভবিষ্যতে এ রকম সহযোগিতা অব্যাহত থাকবে।’

 

ধামইরহাটে কৃষকের জমির উপর দিয়ে রাস্তা তৈরীর অভিযোগ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে গ্রামীন রাস্তা তৈরীতে একক ভাবে কৃষকের জমির উপর দিয়ে জোর করে রাস্তা নির্মানের অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, ৩ নম্বর আলমপুরইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডভুক্ত পূর্ব চকসুবল (পাগলাপাড়া) গ্রামে জনসাধারণরে চলাচলের জন্য স্থানীয় ইউনিয়ন পরিষদ কর্তৃক চাহিদা দেওয়া হয়। সেই মোতাবেক ওই স্থানে ১ লাখ ৮০ হাজার টাকা বরাদ্দে ৬ ফিট প্রশস্ত ও ৪১০ ফিট দৈর্ঘ্য এস.বি.বি রাস্তা অনুমোদন হয়। স্থানীয় বাসিন্দা মোজাফফর রহমানের ছেলে গোলাম কিবরিয়া অভিযোগ করেন, রেকর্ডীয় রাস্তা থাকা সত্বেও শুধূ মাত্র তার একক ২৪ শতক জমির উপর দিয়ে রাস্তাটি নির্মান হতে যাচ্ছে, এতে তিনি এককভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছেন। তিনি আরও বলেন, রাস্তা হোক এটা আমি চাই তবে, আমার জমির পাশে যার জমি আছে, তার অংশ থেকে নিয়ে রাস্তা করলে আমার কোন আপত্তি নেই। এ বিষয়ে তিনি ধামইরহাট উপজেলা প্রশাসনে একটি অভিযোগ দায়ের করেছেন।
উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায় বলেন, বিষয়টি আমি শুনেছি, সুষ্ঠু সমাধানের জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বলে শান্তিপূর্ণ সমাধান করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com