শনিবার, ৩০ মে ২০২০, ০৫:৪০ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

আজ তামিমের বিশেষ অতিথি ওয়াসিম আকরাম

জিটিবি নিউজঃ চমক দিয়েই যাচ্ছেন তামিম ইকবাল। গতরাতে তাঁর ফেসবুক লাইভে ভারত–অধিনায়ক বিরাট কোহলিকে হাজির করে চমকে দিয়েছেন সবাইকে। চমক থাকছে আজও। রাতে তাঁর ফেসবুক লাইভে দেশের সাবেক তিন অধিনায়ক মিনহাজুল আবেদীন, আকরাম খান ও খালেদ মাসুদের সঙ্গে হাজির থাকবেন পাকিস্তানি কিংবদন্তি ওয়াসিম আকরাম। কাল কোহলির লাইভ শেষেই এ ঘোষণাটি দেন তামিম।

আজ রাত সাড়ে দশটায় শুরু হবে তামিমের ফেসবুক লাইভ। এতে  ১৯৯৯ বিশ্বকাপ ও নব্বইয়ের দশকের ক্রিকেট নিয়ে আড্ডা দেবেন তামিম। এ ছাড়াও ওয়াসিম আকরামের কাছ থেকে বোলিং নিয়েও কিছু জানার চেষ্টা করবেন। স্থানীয় কোচদের আগ্রহের কারণেই নাকি পাকিস্তানের সাবেক অধিনায়ক ও ক্রিকেটে ইতিহাসের অন্যতম সেরা বাঁ হাতি ফাস্ট বোলারকে লাইভে আনছেন তিনি,’আমাকে অনেক দেশি কোচরা ফোন করে বলেছেন ওয়াসিম আকরামকে যদি আনা যায়, যদি বোলিং এর ব্যাপারে জানা যায় তাহলে অনেক কিছু শেখা যাবে। আশা করছি কালকের শোটা বড় হবে। ওয়াসিম আকরাম যেহেতু থাকবে ৯৯ বিশ্বকাপ নিয়ে কথা বলব।’

মুশফিকুর রহিমের সঙ্গে আড্ডা দিয়েই শুরু হয়েছিল তামিমের লাইভ। তাঁর এই উদ্যোগ এ মুহূর্তে বিপুল আগ্রহ তৈরি করেছে খেলাপ্রেমী মানুষদের মধ্যে। তামিমের লাইভে দেশি তারকাদের মধ্যে মুশফিকের পর মাশরাফি বিন মুর্তজা, মাহমুদউল্লাহ, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, সৌম্য সরকার, লিটন দাস, তাইজুল ইসলাম এসেছেন। সাবেকদের মধ্যে খালেদ মাহমুদ, নাঈমুর রহমান ও হাবিবুল বাশারও উপস্থিত ছিলেন।

তবে তামিম সবাইকে প্রথম চমকে দেন দক্ষিণ আফ্রিকান তারকা ফাফ ডু প্লেসিকে এনে। এরপর চমক কেবল বাড়ছেই। রোহিত শর্মা, বিরাট কোহলিদের পর ওয়াসিম আকরামের উপস্থিতি সেটিই বলে দিচ্ছে। তামিম এ লাইভে আর কাকে কাকে আতিথ্য দেবেন, সেটি নিয়েই এখন তুমুল জল্পনা–কল্পনা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com