শনিবার, ৩০ মে ২০২০, ০৫:২৯ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নারী নির্যাতনের মামলায় গ্রেপ্তার সাবেক রেসলার

জিটিবি নিউজঃ নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার হয়েছেন সাবেক রেসলিং তারকা আলবার্তো দেল রিও। ‘ডব্লিওডব্লিওই’তে এই নাম ব্যবহার করলেও  তাঁর আসল নাম হোসে রদ্রিগেজ ছুচুয়ান। যৌন নির্যাতনের অভিযোগে গত ৯ মে মার্কিন যুক্তরাষ্ট্রে গ্রেপ্তার করা হয়েছিল এই মেক্সিকান কুস্তিগিরকে।

২০০৯ সালে ‘ডব্লিউডব্লিউই’ পেশাদারি রেসলিং জগতে প্রবেশ করেন দেল রিও। একমাত্র মেক্সিকান হিসেবে চ্যাম্পিয়ন হওয়ার খ্যাতিও আছে তাঁর। সম্প্রতি এক নারী অভিযোগ করেছেন দেল রিও তাঁকে অনেকবার লাঞ্ছিত করেছেন। মারধর ও যৌন নির্যাতনের প্রমাণসাপেক্ষে কিছু ছবি ও মেডিক্যাল রিপোর্ট  কর্তৃপক্ষের কাছে উপস্থাপন করেছেন । শুধু তাই নয়, তাঁর ছেলের ব্যাপারে হুমকিও দেওয়া হয়েছে। মহিলার অভিযোগ অনুযায়ী, তাঁর ছেলেকে নিয়ে গিয়ে রাস্তার মাঝখানে কোথাও ছেড়ে দেওয়ার হুমকি দিয়েছেন ৪২ বছর বয়সী এই কুস্তিগির।

সর্বশেষ ৩ মে নির্যাতনের অভিযোগ এনেছেন মহিলা। সেদিন দেল রিও তাঁর প্রতি বিশ্বাসঘাতকতার অভিযোগ এনেছিল এবং তা মেনে না নেওয়ায় মাথায় আঘাত করেছেন। এর পর দেল রিও পছন্দ অনুযায়ী পোশাক পরে নাচার জন্য চাপ দেন।  তাতে রাজি না হয়ে কাঁদলে ওই নারীর সন্তানকে রাস্তায় ফেলে দিয়ে আসার হুমকি দেন।

অভিযোগের শেষ এখানেই নয়। এর পরে সেই মহিলার হাত বক্সিংয়ের ফিতা দিয়ে বেঁধে মুখে মোজা ঢুকিয়ে ঘন্টাখানেকযৌন নির্যাতন করা হয়েছিল। তাঁর পেছনে ঘুষির আঘাতের চিহ্নও আছে। সবগুলো অভিযোগের প্রেক্ষিতে দ্বিতীয় স্তরের ভয়াবহ যৌন নির্যাতনের অভিযোগে দোষী সাব্যস্ত হতে যাচ্ছেন দেল রিও।

রিওর জামিনের পরিমান ৫০ হাজার ডলার ধার্য করা হয়েছিল। তবে বেক্সার কাউন্টি আদালতের ওয়েবসাইট বলছে, অর্থ পরিশোধ করে গতকালই জামিন নিয়েছেন এই রেসলার।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com