শনিবার, ২৮ মে ২০২২, ০৫:৪৩ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বগুড়ায় আইজীবির কোমড়ে থাকা গুলি ভর্তি বিদেশী পিস্তল সহ ৩ মোটর সাইকেল আরোহী গ্রেফতার

বগুড়া সংবাদ দাতা : বগুড়ায় আইনজীবির কোমড়ে থাকা গুলি ভর্তি অত্যাধুনিক পিস্তল সহ তিন মোটর সাইকেল আরোহীকে গ্রেফতার করেছে পুলিশ। শিবগঞ্জ থানার পুলিশ মঙ্গলবার দিবাগত রাতে মোকামতলা-জয়পুরহাট মহাসড়কের আমতলী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো শহরের ফুলবাড়ী এলাকার মৃত মনছুরের পুত্র এ্যাড. হযরত বেলাল এ্যাডো(৪৫), শহরের বাদুড়তলা এলাকার আলহাজ শাহ আলমের পুত্র মশিউর রহমান দিপন(৩৭) ও শহরের শিববাটী এলাকার মৃত মলয় কুমার গুপ্তর পুত্র পার্থ প্রতীম দাস গুপ্ত (৩৮) ।
শিবগঞ্জ পুলিশ বিষয়টি নিশ্চিত করে জানায়, মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে মোকামতলা-জয়পুরহাট মহাসড়কের শিবগঞ্জ উপজেলার আমতলী বন্দরে মোটর সাইলে তল্লাশীকালে শিবগঞ্জ থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্রধারী মোটর সাইকেল আরোহীদের ব্যপারে নিশ্চিত হয়ে অভিযান অব্যাহত রাখে। এসময় পুলিশের চ্যালেঞ্জের মুখে মোটর সাইকেল আরোহীরা একটি নম্বার বিহীন এ্যপাচী মোটর সাইকেল নিয়ে পালিয়ে যাবার যাবার চেষ্টা করলে পুলিশ ধাওয়া দিয়ে তাদের আটক করে।
এসময় তল্লাশী কালে পুলিশ এ্যাডভোকেট বেলাল ওরফে এ্যাডোর কোমরে থাকা ২ রাউন্ড গুলি সহ জাপানে তৈরী একটি অত্যাধুনিক পিস্তল, ২টি ম্যাগজিন ও প্রার্থ প্রতিমের কাছে আরো ৩ রাউন্ড গুলি উদ্ধার করে । এসময় তাদের হেফাজতে রাখা অস্ত্র ও গুলি সমপর্কে কোন বৈধ কাগজ পত্র দেখাতে না পারায় উল্লেখিত তিন মোটর সাইকেল আরোহীকে গ্রেফতার করে পুলিশ

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com