বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন

শিবগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে ছাত্রলীগ নেতা  সহ ৫ জনের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য ছাত্র লীগ নেতা সহ জনের বিরুদ্ধে মিথ্যা ধর্ষনের অভিযোগ করা হয়েছে।  ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ২জনকে আটক করলেও পরে ঘটনার সত্যতা না পেয়ে তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

জানা যায়, সম্প্রতি সাদুল্লাপুর গ্রামে সেবাইতএর পুত্র নয়নকে মারপিটের ঘটনায় প্রতিপক্ষ ক্ষিপ্ত হয়ে তাদের কু-পরামর্শ ক্রমে পানিতলা গ্রামের আয়েজ উদ্দিন এর ছেলে জাহাঙ্গীর হোসেন সাদুল্যাপুর বটতলা গ্রামের ময়েজ উদ্দিন এর ছেলে রফিক উদ্দিনকে দিয়ে তাদের ভাড়াটিয়া  বিধবা মহিলা (৪৫) কে দিয়ে শিবগঞ্জ থানায় মন্দিরে সেবাইত এর পুত্র নয়ন সরকার, শিবগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক উৎপল মোহন্ত সহ ৫ জনের বিরুদ্ধে থানায় ধর্ষনের অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর নির্দেশে তাৎক্ষনিক ভাবে থানা পুলিশ অভিযান চালিয়ে  নয়ন ও উৎপল কে থানায় নিয়ে আসে। এ সময় অভিযোগকারী ও অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে জানা যায়, সম্প্রতি মন্দিরের সম্পত্তি নিয়ে মারপিটের ঘটনায় থানায় একটি মামলা হয়। এর প্রেক্ষিতে  প্রতিপক্ষের লোকজন ওই মহিলাকে ১০ হাজার টাকায় ভাড়া করে নিয়ে আসে।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, বিধবা মহিলাকে টাকার লোভ দেখিয়ে তাদের বিরুদ্ধে মিথ্যা ধর্ষনের অভিযোগ দায়ের করেন। পরে অভিযোগটি মিথ্যা প্রমাণিত হওয়ায় তাদেরকে ছেড়ে দেওয়া হয় এবং বাদীর বিরুদ্ধে সাধারণ ডায়েরী করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335