শনিবার, ৩০ মে ২০২০, ০৬:৪৫ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নওগাঁয় চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও পুলিশ কর্মকর্তাসহ ৩২ জন করোনায় আক্রান্ত

 মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধিঃ ৫ মে মঙ্গলবার নওগাঁ জেলায় চিকিৎসক, স্বাস্থ্যকর্মি ও পুলিশ কর্মকর্তাসহ ৩২ জনের করোনার নমুনা শনাক্ত হয়েছে। নওগাঁ সিভিল সার্জন কন্টোল রুম সূত্রে জানা গেছে, ৭৩টি নমুনার ফলাফলের মধ্যে ৩২টি নমুনা শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে রাণীনগরে ৭ জন, মহাদেবপুরে ৬ জন, নিয়ামতপুরে একই পরিবারে ৫ জনসহ মোট ৮ জন, সাপাহারে ৭ জন, পতœীতলায় ২ জন, ধামুইরহাটে ১ জন ও বদলগাছীতে ১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত নওগাঁ জেলায় ৪৯জন করোনায় আক্রান্ত হয়েছেন।

মহাদেবপুরে করোনা আক্রান্তদের ইফতার সামগ্রী

পৌঁছে দিলেন ইউএনও মিজানুর রহমান

আইনুল ইসলাম, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধিঃ প্রাণঘাতি নভেল করোনাভাইরাসে দেশের অধিকাংশ একালায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হচ্ছে প্রতিদিন। নওগাঁর মহাদেবপুর উপজেলাতেও শনাক্ত হয়েছেন দুইজন। শনাক্ত ব্যক্তিদের নিরাপদে রেখে তদারকি করছে উপজেলা প্রশাসন। তাদের প্রয়োজনীয় চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি খাদ্য সহায়তা নিশ্চিত করতে সার্বক্ষনিক খোঁজ খবর রাখছেন উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান মিলন।

এরই ধারাবাহিকতায় সোমবার বিকেলে উপজেলা সদরের পূর্ব দুলালপাড়া ও সদর ইউনিয়নের সিদ্দিকপুর গ্রামের করোনা আক্রান্ত রোগীদের পরিবারসহ লকডাউনে থাকা চারটি বাড়িতে ইফতার সামগ্রী এবং উপহার পৌঁছে দিয়েছেন তিনি। নওগাঁ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট অনিক চৌধুরী এসময় তার সঙ্গে ছিলেন।

উপহার পেয়ে আক্রান্ত ব্যক্তির পরিবারসহ একাধিক অসহায় পরিবারের সদস্যরা কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং উপহার বাড়িতে পৌঁছে দেওয়ায় ধন্যবাদ জানান।

ইউএনও বলেন, করোনা আক্রান্ত ব্যক্তিদের সার্বনিক খোঁজ খবর রাখা হচ্ছে। তাদের পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হচ্ছে।#

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com