বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৯ অপরাহ্ন

শিবগঞ্জে গ্রাম প্রতিরক্ষা বাহিনী কর্তৃক খাদ্য সামগ্রী বিতরণ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ করোনা ভাইরাস এর কারনে বগুড়ার শিবগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী আয়োজনে সোমবার বেলা ১টায়  পাইলট স্কুল মাঠে ৩ শতাধিক কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু। এসয় উপস্থিত ছিলেন বগুড়া জেলা কমান্ডেন্ট আনসার ও ভিডিপি মোঃ মেহেদী হাসান পিপিএম, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ আছাদ আলী, ভিডিপি কমান্ডার শেখ আফছার আলী প্রমুখ।

শিবগঞ্জে মন্দিরের জায়গা নিয়ে সংবাদসম্মেলনের পাল্টা সংবাদ সম্মেলন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার  সাদুল্লাপুর গ্রামের শ্রী শ্রী রাধা গোবিন্দের জিউ বিগ্রহের সম্পত্তি নিয়ে সংবাদ সম্মেলনের পাল্টা সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার সকাল ১০টায় শিবগঞ্জ প্রেসক্লাবে  সেবাইত নারায়ন সরকারের ভাতিজা সমীর চন্দ্র সরকার এ সংবাদ সম্মেলন করেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, শ্রী রসন বিহারী সরকার বিগত ১৭/১২/১৯৩১ ইং তারিখে রেজিষ্ট্রিকৃত ১৬২৮ নং অর্পননামা দলিল মূলে দেবাক্তর হিসাবে দলিল রেজিষ্টারী করিয়া দিয়াছেন। উক্ত অর্পনমানা দলিলে ২১টি দফা উল্লেখ আছে। ৭নং দফায় এ উল্লেখ আছে যে, কোন ম্যানেজিং সেবাইত উক্ত দেবাক্তর সম্পত্তি রেহেবাজ, দান, বিক্রয়, হস্তান্তর করিতে পারিবে না। শুধু মাত্র রক্ষণা বেক্ষণ করিতে পারিবেন। কিন্তু  নারায়ন চন্দ্র সরকার উক্ত অর্পননামা দলিলের শর্ত  ভঙ্গ করিয়া ভিটা জমি হইতে মাটি বিক্রয়, সমুদয় সম্পত্তি বন্দক এবং প্রায় ১০ একর সম্পত্তি বিক্রয় করে আনুমানিক  ১ কোটি টাকা আত্মসাৎ করিয়াছে।

এ কারণে  নারায়ন চন্দ্র সরকারের ভাতিজা হয়ে আমি বাদী হইয়া জেলা বগুড়া শিবগঞ্জ থানা সিনিয়র সহকারী জজ আদালতে ১৬১/১৯ মোকাদ্দমা দায়ের করি । মামলার অনেক পূর্ব থেকে ৫৪২,৭৩০,৭৩১ নম্বর দাগে অবস্থিত ৫০ শতক পুকুর আমার পিতা  দখল ভোগ করে আসছিল। পিতার অবর্তমানে  আমি উক্ত পুকুর ভোগ দখল করছি। বর্তমানে উক্ত পুকুরে যেতে আমাকে বাধা দেওয়ার   চেষ্টা করায় প্রতিবেশী লোকজন তাদেরকে নিয়ে শালিশ মিমাংসার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়। যাহা সম্পূন্ন মিথ্যা বানোয়াট। উক্ত পুকুরটি আমার ভোগ দখলী সম্পত্তি। শ্রী নারায়ন চন্দ্রের কোন প্রকার দখল ছিল না বা নাই।

 

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335