সোমবার, ০১ Jun ২০২০, ১১:০৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

মে-মাসেই পৃথিবী ধ্বংশ !!!

জিটিবি বিশ্বপরিক্রমাঃ  সামনে আসছে  দুনিয়া কাঁপানো মহা বিভ্রাটের সেই মে মাস। ২০০০ সালের মে মাসের ৫ তারিখ দুনিয়ার তাবৎ বিজ্ঞানী চেলেঞ্জ ছুরে দিয়েছিল সৌর জগতের কয়েকটি গ্রহ একই সমান্তরালে অবস্থানের কারনে ধ্বংশ হয়ে যাবে পৃথিবী সহ কয়েকটি গ্রহ আর ঘটে যাবে কিয়ামত বা মহা প্রলয়, ফলে যবনিকা পতন ঘটবে পৃথিবী নামের এই সুন্দর গ্রহটির। স্তব্ধ হয়ে যাবে মানুষ সহ প্রানীকুলের সকল কর্ম ব্যস্ততার।

সংবাদ প্রচারের সবগুলি মাধমে একযোগে প্রচারিত করা হয় সংবাদটি। বিজ্ঞানীদের এই ভবিষ্যৎ বাণীকে বিজ্ঞানী তো বটেই মনে প্রানে অনুধাবন করে ত্রস্ত-ব্যস্ত হয়ে পড়ে পৃথিবীর সকল বুদ্ধিজীবি কলাকৌশলী ও বিজ্ঞানীরা , এই বুঝি গেল ! ধ্বংশ লীলার ভয়ে থরথর, গোটা বিশ্বের মানুষ,সেই দিনের পুর্বেই ফিরে আসে তার আপন জনদের কাছে,যাদের সম্ভব হয়নি তারা দিনটি কাটেন মহা আতংকে। বাংলাদেশের জনবহুল শহরগুলির দৃশ্যও ছিল সেদিন ভিন্ন।

বেলা দুপুরের পুর্বেই যেন জন শুন্য হয়ে পড়েছিল শহরগুলি। কিন্ত বিজ্ঞানীদের সেই ভবিষ্যত বাণীকে উড়িয়ে দিয়ে মহান সৃষ্টি কর্তা ঈঙ্গিত দিয়ে জানালেন চোখ খুলে দেখ মহাগ্রস্থ আল কোর-আনের দিকে, ভবিষ্যৎ বাণী তোমাদেরটা ঠিক না কি আমার। তবে এবার সত্যিকারের কাপুনি দিয়ে দিল করোনা ভাইরাসের দাপট দিয়ে। ট্রাম্পসহ শক্তিধর রাস্ট্র নায়করা কিছু বুঝে উঠার আগেই ধ্বংশ লীলা চালিয়ে গেল এক স্কীন টাচ ভাইরাসের আবির্ভাবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com