শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন

স্বামীর পর স্ত্রী ও শিশু সন্তান করোনায় আক্রান্ত

জিটিবি নিউজঃ বরগুনার আমতলীতে এক ব্যক্তি করোনায় আক্রান্ত হওয়ার পর তার স্ত্রী (৩৭) এবং শিশু সন্তানের (৭) দেহেও করোনা ধরা পড়েছে। ২৩ এপ্রিল স্বামীর করোনা শনাক্ত হওয়ার পরই উপজেলা প্রশাসন বাড়িটি লকডাউন করে রেখেছে। এর দুই দিন পর স্ত্রী ও সন্তানের করোনা শনাক্ত হলো।

জানা যায়, আক্রান্ত ওই ব্যক্তি একটি ওষুধ কোম্পানির আমতলী এরিয়া ম্যানেজার। স্ত্রী ও দুই ছেলে নিয়ে আমতলী পৌর শহরে একটি বাসায় ভাড়া থাকেন। ২২ এপ্রিল নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ ধরা পড়লে বাড়িটি লকডাউন করা হয়। ওষুধ কোম্পানির ওই এরিয়া ম্যানেজারকে নিজ বাসায় আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা যায়, ২৩ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার স্ত্রী ও দুই ছেলের নমুনা সংগ্রহ করে ঢাকায় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইসিডিআর) পাঠানো হয়। শনিবার দিবাগত রাত ১০টার দিকে তাদের রিপোর্ট হাসপাতালে এসে পৌঁছায়। রিপোর্টে স্ত্রী ও ছোট ছেলের রিপোর্টে করোনা ধরা পড়লেও বড় ছেলের করোনা নেগেটিভ এসেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শংকর প্রসাদ অধিকারী বলেন, ওই পরিবারের দুই সদস্যের দেহে নতুন করে করোনা শনাক্ত হওয়ার পর তাদেরও হোম আইলোশনে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335