বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন

বার্সার গলার কাঁটা হয়ে উঠছেন তিনি

জিটিবি নিউজঃ মার্টিন ব্রাথওয়েটকে ছয় মাসের জন্য কিনেছে বার্সেলোনা। এ কথা গোপন করার কিছু নেই। দলের দুই ফরয়ার্ড মৌসুমের বাকি সময়ের জন্য ছিটকে পড়ায় দলবদলের সময় পেরিয়ে যাওয়ার পরও লেগানেসের কাছ থেকে তাঁকে প্রায় ছিনিয়েই এনেছে বার্সেলোনা। কিন্তু সেটা শুধু ২০১৯/২০ মৌসুমে শেষভাগের জন্য। আগামী মৌসুমের শুরুতেই তাঁকে ছেড়ে দেওয়ার ইচ্ছা বার্সেলোনার।

করোনাভাইরাস সংক্রমণের ফলে জানুয়ারির এই দলবদল বার্সেলোনার জন্য বড় এক মাথাব্যথা হয়ে উঠেছে। সব ধরণের ফুটবল স্থগিত হয়ে যাওয়ায় লুইস সুয়ারেজ ও ওসমানে ডেমবেলে সুস্থ হওয়ার সুযোগ পাচ্ছেন। ফলে মাত্র কয়েক ম্যাচের জন্য এত তাড়াহুড়া করে কেনা হয়েছিল ব্রাথওয়েটকে।

আগামী মৌসুমে নেইমার ও লওতারো মার্টিনেজকে কেনার পরিকল্পনা বার্সেলোনার। লিওনেল মেসি, সুয়ারেজ ছাড়াও দলে এমনিতেই আক্রমণভাগে আরও আছেন, আঁতোয়ান গ্রিজমান, আনসু ফাতি ও ডেমবেলে। ফলে কাউকে না কাউকে ছাড়তেই হবে। তবে ২৮ বছর বয়সী ডেনিশ স্ট্রাইকার ব্রাথওয়েট যে বার্সেলোনার অদূর ভবিষ্যতের পরিকল্পনাতেও নেই, সেটা নিশ্চিত। আগামী দলবদলে ব্রাথওয়েটকে বিক্রি করার মতো দল খুঁজে নিতে হবে বার্সেলোনাকে। কিন্তু ব্রাথওয়েট কাজটা কঠিন করে তুলবেন।

২০২৪ সালের গ্রীষ্ম পর্যন্ত বার্সেলোনার সঙ্গে চুক্তি করেছেন ব্রাথওয়েট। লেগানেস থেকে আসা এই স্ট্রাইকার চুক্তির পুরো সময়টাই বার্সাতে কাটিয়ে দিতে চান, ‘আমার ধারণা আমি সাড়ে তিন বছরেরও বেশি সময় বার্সাতে কাটাব। অন্তত আমি এমনটাই ভাবতে পছন্দ করি। আপাতত আমি মাঠে ফিরতে চাই, খেলতে চাই। এ দলের হয়ে শিরোপা জিততে চাই, এ কারণেই আমাকে আনা হয়েছে।’

১৮ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনায় এসেছেন ব্রাথওয়েট। ইএসপিএনের সঙ্গে কথোপকথনে জানালেন, বার্সেলোনার কিংবদন্তিদের অংশ হতে চান তিনি, ‘বার্সেলোনায় কত কিংবদন্তি খেলেছেন, তারা অসাধারণ সব দল পেয়েছেন। আমার লক্ষ্য হলো, আমিও যেন বলতে পারি একটি প্রজন্মের সেরা বার্সেলোনা দলে খেলেছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335