শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

কোনও হিন্দু, ভারতীয় কিংবা পরিচালককে বিয়ে করিনি

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : কলকাতার সিনেমা নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করে গত বছরের ডিসেম্বর থেকেই আলোচনায় রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। রবিবার এক টুইট বার্তায় আবারও আলোচনার জন্ম দিলেন তিনি। মিথিলা টুইটারে লিখেছেন, ‘আমি কোনও হিন্দু, ভারতীয় কিংবা কোনও পরিচালককে বিয়ে করিনি। আমি তাকেই বিয়ে করেছি; যিনি বুদ্ধিমান ও কোমল হৃদয়ের। তাই আমি তার পরিচয়ে গর্বিত। কেউ আমার স্বামীকে অবজ্ঞা অথবা অবহেলা করার চেষ্টা করলে তাকে কড়া জবাব দেব।’

মিথিলার এমন টুইট বার্তায় এক ভক্ত জানতে চেয়েছেন, কেনও কিংবা কাকে উদ্দেশ্য করে তিনি এই কথাগুলো বলেছেন? অনেকেই আবার তার কথায় নেতিবাচক মন্তব্যও করেছেন। এ নিয়ে চলছে বেশ আলোচনা-সমালোচনা।

উল্লেখ্য, দুই বছর ধরে মিথিলা-সৃজিতের প্রেম নিয়ে বেশ গুঞ্জন চলছিল। অবশেষে সেই গুঞ্জনে ঘি ঢেলে গত বছর ৬ ডিসেম্বর দক্ষিণ কলকাতায় লেক গার্ডেনসে দুই পরিবারের উপস্থিতিতে সৃজিত-মিথিলার বিয়ে হয়। বিয়ের পর ইন্সটাগ্রামে ‘মি. অ্যান্ড মিসেস. রশিদ মুখার্জি’ লিখে নতুন পরিচয় সবার সামনে তুলে ধরেন বাংলাদেশের এই অভিনেত্রী।

এর আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের সংসারে ছিল আইরা নামে এক কন্যা সন্তান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335