শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

সাব্বিরের ঝড়ো ফিফটির পরও পারল না কুমিল্লা

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে খুলনা টাইগার্সের কাছে ৩৪ রানে হেরে গেল কুমিল্লা ওয়ারিয়র্স। আজ বুধবার (০৮ জানুয়ারি) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে খেলতে নেমে ২০ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ১৭৯ রান সংগ্রহ করে তারা। জবাবে ব্যাট করতে নেমে ১০ বল হাতে রেখে ১৪৫ রানে অলআউট হয়ে যায় কুমিল্লা।

এদিকে, খেলতে নেমে শুরুটা দারুণ করেন খুলনার দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত ও মেহেদি হাসান মিরাজ। ৯ ওভার এক বল খেলে তারা ৭১ রান তুলেন। তবে ব্যক্তিগত ৩৮ রানের শান্ত  ও ৩৯ রানে মাথায় বিদায় নেন মেহেদি। তাদের বিদায়ের পর অসাধারণ জুটি গড়েন রাইলে রুশো ও অধিনায়ক মুশফিকুর রহিম। ২৬ বলে ফিফটি তুলে নেন রুশো। তাদের দু’জনের পার্টনারশিপে রান হয় ৮৫। রুশো শেষ পর্যন্ত ৩৬ বলে ছয়টি চার ও চারটি ছক্কায় ৭১ রানে অপরাজিত থাকেন। ১৭ বলে ২৪ করে মাঠ ছাড়েন মুশফিক।

লক্ষ্য তাড়া করতে নেমে উদ্বোধনীতে আসা এক সাব্বির ছাড়া জবাব দিতে পারেননি কুমিল্লার কেউই। সৌম্য সরকার ২ চার ও এক ছয়ে ১৭ বলে ২২, ইয়াসির আলি এক চার ও ২ ছক্কায় ১৫ বলে ২৭ ছাড়া বলার মতো রান কেবল সাব্বিরের ফিফটি। সাব্বির ৩৯ বলে ৬২ করে ফেরার আগে ম্যাচ জমিয়ে তুলেছিলেন ঠিকই কিন্তু সতীর্থদের সমর্থনের অভাবে সেটি হারের খাতাতে থাকল। শেষ পর্যন্ত ১৪৫ রানে শেষ হয় কুমিল্লার ইনিংস।

এই জয়ে শেষ চারের লড়াইয়ে আরো একধাপ এগিয়ে গেল খুলনা। অন্যদিকে নিজেদের ষষ্ঠ ম্যাচ হেরেও কুমিল্লার শেষ চারের আশা টিকে আছে এখনও। শেষ ম্যাচে তারা জিতলে এবং অন্য দলের জয়-পরাজয়ে তাদের ভাগ্য নির্ধারণ হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335