সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

রিয়াল ভায়াদোলিদকে উড়িয়ে দিয়ে শীর্ষে বার্সেলোনা

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : লা লিগায় রিয়াল ভায়াদোলিদকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে এরনেস্তো ভালভেরদের দল।

গতকাল মঙ্গলবার রাতে কাম্প নউয়ে অনুষ্ঠিত এ ম্যাচের দ্বিতীয় মিনিটেই অনেকটা সৌভাগ্যসূচক গোলে এগিয়ে যায় বার্সেলোনা। ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে জোরালো শট নেন বার্সার ক্লেমোঁ লংলে। বল প্রতিপক্ষ খেলোয়াড়ের পায়ে লেগে কিছুটা দিক পাল্টে নিজেদের জালেই জড়ায়।

তবে ১৩ মিনিট পরেই গোল করে ভায়াদোলিদের সমতায় ফেরান কিকো ওলিভাস। এরপরে আবার এগিয়ে যায় বার্সেলোনা। এবার আর্তুরো ভিদালকে দিয়ে গোল করান লিওনেল মেসি।

এগিয়ে যাওয়া বার্সাকে বিরতিতে যাওয়ার আগেই ম্যাচের নিয়ন্ত্রণ এনে দেন দলনেতা মেসি। ৩৪তম মিনিটে ফ্রি-কিক থেকে অবিশ্বাস্য এক গোল করেন তিনি।

দ্বিতীয়ার্ধেও প্রতিপক্ষের গোলমুখে নিজের প্রভাব ধরে রাখেন মেসি। এর ফলে ৭৫তম মিনিটে অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করে প্রায় একক প্রচেষ্টায় প্রতিপক্ষের জালে বল জড়ান তিনি। এর ঠিক ২ মিনিট পর আবারো প্রতিপক্ষের জালে বল। এবার মেসি নিজে গোল না করলেও লুইস সুয়ারেসকে দিয়ে গোল করান।

যোগ করা সময়ে হ্যাটট্রিক পেতে পারতেন মেসি। একজনকে কাটিয়ে সুয়ারেস বল বাড়ান পেনাল্টি স্পটের কাছে। তবে ফাঁকায় পেয়েও লক্ষ্যভ্রষ্ট শট নেন ছয়বারের বর্ষসেরা এই ফুটবলার।

এই জয়ে ১০ ম্যাচে ৭ জয়, ১ ড্র আর ২ হারে ২২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে আসল বার্সেলোনা। আর সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে গ্রানাদা। আর এক ম্যাচ বেশি খেলে ২০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে অ্যাতলেতিকো মাদ্রিদ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335