মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতনামা ব্যক্তি নিহত

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাতনামা এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত ব্যক্তি ডাকাত দলের সর্দার।মঙ্গলবার ভোরে উপজেলার আনন্দবাজার এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি এলজি ও দুটি রামদা উদ্ধার করা হয়েছে।

বন্দুকযুদ্ধের এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। তারা হলেন, এএসআই মঞ্জুর হোসেন, কনস্টেবল দেলোয়ার হোসেন ও ইসমাইল হোসেন।ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রকিব জানান, মঙ্গলবার ভোরে সহকারী উপ-পরিদর্শক মঞ্জুর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ কড়ৈতলী এলাকায় টহল দিতে যাচ্ছিল।

এ সময় তারা আনন্দবাজার এলাকায় পৌঁছালে বাগান থেকে একদল ডাকাত পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ গোলাগুলির পর ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ পাওয়া যায়।

ওসি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে পুলিশ জানায়, এর আগে গেল  রোববার রাতে আনন্দবাজার এলাকার পার্শ্ববর্তী শাহাপুর গ্রামের আখনবাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় তিনটি বসতঘরে ঢুকে ডাকাত দল স্বর্ণালঙ্কার, নগদ টাকা নিয়ে যায়। এই ঘটনার পর থেকে ওই এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335