সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

অক্ষয়ের আপত্তিকর মন্তব্যে বিতর্ক, পাশে দাঁড়ালেন সোনাক্ষী

জিটিবি নিউজ টুয়েন্টিফোর :  বলিউড অভিনেতা অক্ষয় কুমার নায়িকা সোনাক্ষী সিনহাকে ইঙ্গিত করে একটি আপত্তিকর মন্তব্য করে বিতর্কের মুখে পড়েছেন। গণমাধ্যমের একটি সাক্ষাৎকারে তার কাছে জানতে চাওয়া হয়েছিল তার কেমন নায়িকা পছন্দ? অক্ষয় নাকি বলেছিলেন,‘চুপসানো আমের মতো রুগ্ন নয়, আমার পছন্দ মোটাসোটা নায়িকা।’

এই প্রশ্নের উত্তর দিয়ে বিপাকে পড়েছেন নায়ক। রীতিমতো তাকে নিয়ে বইছে বিতর্কের ঝড়। প্রশ্নের উত্তর দিতে গিয়ে অশ্লীল ভাষা প্রয়োগের জন্য দর্শক-শ্রোতারা ভীষণ চটেছেন তার উপর।

খিলাড়ি খ্যাত এই নায়ক মন্তব্যটি করেছেন সোনাক্ষী সিনহাকে নিয়েই, এমন অভিযোগ তুলে সবাই সমালোচনা করছেন অক্ষয় কুমারের। তার মুখ থেকে এমন ভাষা শুনতে হবে এমনটা আশা করেন না তার ভক্তরা।

২০১২ সালে একটি সাক্ষাৎকারে মন্তব্যটি করেছিলেন অক্ষয়। নতুন করে ভিডিওটি সামনে আসে। এরপরই সমালোচনা শুরু হয়। নেটিজেনদের মতে, শরীর নিয়ে কটূক্তি ও মহিলাদের সম্পর্কে অপমানজনক মন্তব্য করেছেন অক্ষয় কুমার।

তবে, এই বিষয়ে মুখ খুলেছেন সোনাক্ষী সিনহা। তিনি বলেন, ‘অক্ষয় কুমারের মন্তব্যে যখন আমারই কোনও সমস্যা নেই, তখন বাকিদের এত সমস্যা হচ্ছে কেন? মজার ছলেই কথাটি বলেছেন তিনি। বিষয়টিকে সিরিয়াসলি নেওয়ার কিছু নাই।’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335