বুধবার, ০৮ Jul ২০২০, ১১:১৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

মালয়েশিয়ায় জাতীয়তাবাদী সমবায় দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : বগুড়া সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি বলেছেন প্রধানমন্ত্রীর দেশ বিরুধী চুক্তির প্রতিবাদ করায় বুয়েটের ছাত্র আবরার ফাহাদকে নির্মম ভাবে হত্যা করা হয় । তিস্তা ফারাক্কার সমাধান না করে ভারতকে ফেনী নদীর পানি আর গ্যাসের চুক্তিতে মুচলেকা দিয়ে আসেন। পুরো বিচার বিভাগকে ব্যবহার করে আমাদের গণতন্ত্রের মাকে জেলে বন্দী করে রেখেছেন।

আজ এক আবরার জীবন দিয়ে প্রমান করে গেছে দেশের সর্বভৌম রক্ষা করার জন্য লক্ষ কোটি আবরার আছে, আবরারের রক্ত বৃথা যাবেনা । এবং অভিলম্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী জানান ।

গতকাল শুক্রবার মালয়েশিয়ার পুচং একটি হোটেলের হলরুমে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী ও বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের নবম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন ।হাফেজ অলি উল্যার পবিত্র কোরআন তিলাওয়াত ও সমবায় দল মালয়েশিয়া শাখার সভাপতি রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপি সভাপতি (প্রস্তাবিত) দাতো সেরী মোঃ শহীদ উল্যাহ শহীদ ।

আ স ম মারুফের সঞ্চালনায় ও সমবায় দল সদস্য সাজিদুল ইসলাম সাজিদের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া আলোচনা সভায় এসময় আরো বক্তব্য রাখেন বিএনপি মালয়েশিয়া শাখা সাংগঠনিক সম্পাদক মোঃ কাজী সালাউদ্দিন, বিএনপি পুচং শাখা সভাপতি ও সমবায় দল কেন্দ্রীয় কমিটি’র সদস্য হাবিবুর রহমান হাবিব, বিএনপি তামিংজায়া শাখা সভাপতি মোঃ আমজাদ হোসেন, সুবাংজায়া শাখা সভাপতি ইমন হাসান প্রমূখ ।

এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা, মোঃ ইউছুফ, আনোয়ার পারভেজ, সাইফুল ইসলাম, মঞ্জুর আলম, মনির খান, মিরাজুল ইসলাম, মোঃ আনোয়ার মিয়া, মোঃ ফরহাদ, মোঃ লাক মিয়া, ছাত্রদল নেতা মনিরুল ইসলাম আবদুল্লাহ, সমবায় দল সিনিয়র সহ-সভাপতি আর এ গনি, সমবায় দল নেতা মঈনুল, সহেল, আব্দুর রউফ, শাহীন, হারুন, মোস্তাকিন, আফজাল হোসেন, রবিউল, আব্দুস সালাম, শাহাদাত, রানা, তাসলিমসহ বিপুল সংখ্যাক প্রবাসীরা ।

 

আলোচনা সভা শেষে সকলের সর্বসম্মতিক্রমে ৫১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দল মালয়েশিয়া শাখার নতুন কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি । নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হন হাবিবুর রহমান হাবিব ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com