বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

ফাহাদ হত্যার প্রতিবাদে দুই দিনের কর্মসূচি ছাত্রদলের

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে দেশব্যাপী দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে ছাত্রদল।

কর্মসূচির অনুযায়ী আগামী ৯ অক্টোবর বুধবার দেশের সব জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয়গুলোতে এবং ১০ অক্টোবর বৃহস্পতিবার সব থানা, পৌর ও কলেজগুলোতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হবে।

গতকাল সোমবার (৭ অক্টোবর) রাতে ছাত্রদলের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারি স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ কর্মসূচির কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশবিরোধী চুক্তির প্রতিবাদ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেওয়ায় বুয়েট ছাত্র আবরারকে পিটিয়ে নির্মমভাবে হত্যা করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছেন। বিজ্ঞপ্তিতে আবরারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। এ ছাড়া হত্যাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

কর্মসূচি যথাযথভাবে পালন করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335