সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ০৭:৪৩ পূর্বাহ্ন

নোটিশঃ
Welcome To Our Website...

বলাৎকারে অজ্ঞান শিশু, ওসিসিতে ভর্তি

কক্সবাজার শহরের পাহাড়তলী বউবাজার এলাকায় আট বছরের এক শিশু বলাৎকারের শিকার হয়েছে। বুধবার রাত সাড়ে ৪টার দিকে বউবাজার এলাকার নতুন বাজার পাহাড়ে বলাৎকারের এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার শিশুকে গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। কক্সবাজার জেলা সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

শিশুটির পরিবার জানায়, বেশ কিছুদিন ধরে কক্সবাজার শহরের একটি ছাপাখানায় কাজ করছে শিশুটি। উপজেলা নির্বাচনের কারণে তার কাজের চাপ বৃদ্ধি পায়। বুধবার কাজ শেষ করে বাড়ি ফিরছিল শিশুটি। পাহাড়তলীর বউবাজার এলাকায় পৌঁছালে স্থানীয় বখাটে ইয়াছিন (৩০) ধারালো ছুরি দেখিয়ে শিশুকে জিম্মি করে পাহাড়ে নিয়ে যায়। সেখানে শিশুটিকে বলাৎকার করে ইয়াছিন। এতে অজ্ঞান হয়ে পড়ে শিশুটি।

খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। হাসপাতাল কর্তৃপক্ষ পরীক্ষা-নিরীক্ষা করে শিশুটিকে ওসিসিতে ভর্তি করান। এ ঘটনায় এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। স্থানীয় লোকজন বখাটে ইয়াছিনকে আটকের চেষ্টা করে। কিন্তু পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার বলেন, সকালে হাসপাতালে আনার পর শিশুটির শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করেছি। পরে তাকে ওসিসিতে ভর্তি করা হয়। মেডিকেল টিম গঠন করে শিশুটিকে চিকিৎসা দেয়া হবে।

পুলিশের কনস্টেবল শ্যামল তঞ্চঙ্গা বলেন, শিশুটি ভয়ের কারণে মানসিকভাবে দুর্বল হয়ে পড়েছে। আমরা তাকে স্বাভাবিক করতে চেষ্টা চালাচ্ছি। পরীক্ষা-নিরীক্ষার পর এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।

কক্সবাজার মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান বলেন, বিষয়টি অত্যান্ত দুঃখজনক। ঘটনার সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com