শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

তুচ্ছ ঘটনায় সাংবাদিককে পেটালেন ইউপি চেয়ারম্যান

কুড়িগ্রামের রাজারহাটে তুচ্ছ ঘটনায় এক সাংবাদিককে পিটিয়ে আহত করেছেন সদর ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। হামলার শিকার ওই সাংবাদিক বাংলা.রিপোর্টের স্টাফ রিপোর্টার আল্লামা ইকবাল অনিক। পরে তাকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়। হামলায় তার মাথা ফেটে গেলে তিনটি সেলাই দেয়া হয়।

স্থানীয়রা জানান, সাংবাদিক অনিকের বাবা আউয়াল মিয়া রাজারহাট উপজেলা সদর ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হকের কাছে সরকারের বিনামূল্যে সার-বীজ প্রণোদনার বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান তার সাংবাদিক ছেলেকে অর্থ দিয়েছেন বলে জানান। বিষয়টি জানার পর শুক্রবার সকাল ১১টায় রাজারহাট কফি হাউজে চেয়ারম্যানের সঙ্গে কথা বলতে যান সাংবাদিক অনিক। এ সময় চেয়ারম্যান তাকে জানান- ইয়ার্কি করে তিনি একথা বলেছেন। এনিয়ে দুজনের মধ্যে বাক-বিতণ্ডার একপর্যায়ে অনিককে পিটিয়ে আহত করেন চেয়ারম্যান এনামুল হক।

এ বিষয়ে অনিকের বাবা আউয়াল হোসেন বলেন, আমি বৃহস্পতিবার রাতে গম-বীজ চাইলে চেয়ারম্যান বলেন আপনার ছেলেকে টাকা দিয়েছি; সেখান থেকে গম-বীজ কিনে নেন। ছেলেকে ঘটনাটি জানাই। পরে সে এ ঘটনায় প্রতিবাদ করায় চেয়ারম্যান তাকে পিটিয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত চেয়ারম্যান এনামুল হক বলেন, বৃহস্পতিবার রাতে অনিকের বাবা ঠাট্টা করে আমার কাছে গম-বীজ চান। তাই আমিও তার বাবার সঙ্গে ঠাট্টা করি। শুক্রবার সকালে আমি কফি হাউজে গেলে তার ছেলে অনিক বিবাদে জড়িয়ে পড়ে। সে উদ্ধত আচরণ করায় আমি রাগ সামলাতে না পেরে তার গায়ে হাত তুলি।

কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহিনুর রহমান সরদার শিপন জানান, রোগী দুপুর সাড়ে ১২টার দিকে মাথায় যখম নিয়ে হাসপাতালে ভর্তি হয়। তার মাথায় তিনটি সেলাই পড়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃঞ্চ কুমার সরকার বলেন, ফোন পেয়ে সেখানে ফোর্স পাঠাই। সেখানে কোনো লোকজন ছিল না। পরে পরিবারের লোকজন তাকে কুড়িগ্রাম সদর

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335