বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে মীনা দিবস উপলক্ষে বর্নাঢ্য র‌্যালী অনুষ্ঠিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ  গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে “মায়ের দেয়া খাবার খাই, মনের আনন্দে স্কুল যাই, প্রতিপাদ্য সামনে রেখে মীনা দিবস ২০১৮ উপলক্ষে বর্নাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপির নেতৃত্বে বর্নাঢ্য র‌্যালী উপজেলা চত্তরের প্রধান সড়ক প্রদক্ষিন করে। উপজেলা নির্বাহী অফিসার রাম কৃষ্ণ বর্মনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক হাজী জাকারিয়া ইসলাম জুয়েল,উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার নুরুল ইসলাম আজাদ, উপজেলা প্রথমিক শিক্ষা অফিসার আবু তারেক মো. রওনক আক্তার প্রমুখ।

গাইবান্ধায় ফুড পয়জন খাইয়ে স্কুল ছাত্রীকে জিম্মি করার চেষ্টা ব্যর্থ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধা সদর উপজেলার মাছুম মিয়ার কন্যা ৭ম শ্রেনীর ছাত্রী সাইমা আক্তা মৌ (১৩) কে ফুড পয়জন খাইয়ে জিম্মি করার চেষ্টা ব্যর্থ হয়েছে অপহরণ কারীদের।

জানা গেছে, মৌ প্রতিদিনের ন্যায় গত ২৩ সেপ্টেম্বর রোববার সকালে বাড়ী থেকে স্কুলে রওনা দেয়। মৌ সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের তুলসীঘাট ফলিমারি গ্রামের মাছুম মিয়ার মেয়ে। সে ৭ম শ্রেনীতে লেখাপড়া করে ফুলকরি কিন্ডারগার্ডেন এন্ড কলেজে, তুলসিঘাট। বাড়ী থেকে স্কুলের দূরত্ব ১ কিলোমিটার। বাড়ীর সামনে অটোরিকসা যোগে স্কুলে যায়, পথিমধ্যে অচেনা মুখ বাধা একমহিলার সঙ্গে দুজন পুরুষ ছিল, মহিলা তার নাম,বাবার নাম জিগ্যেস করে, মৌকে পানি খেতে বলে, তোমার মনের আশা পূরণ হবে। এরপর পানিটা মৌ খেয়ে ফেলে। স্কুলের সামনে সে নেমে পড়ে। অচেনা মহিলা আরো কিছু খাওনোর জন্য ডেকেছিল, কিন্তু মৌ স্কুলের সামনে নেমে যায়। তার কিছুক্ষণের মধ্যে কয়েকটি কথা বলে আর কোন কথা বলতে পারে না। সে লিখে সবকিছু জানালে তাকে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক জানান, তাকে ফুড পয়জন খাইয়ে এ অবস্থা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335