সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ০৭:৪০ পূর্বাহ্ন

নোটিশঃ
Welcome To Our Website...

মসজিদ নির্মানের জন্য সাহায্যর আবেদন

দেশ বিদেশের ইসলাম দরদী মুসলমান ভাই ও বোনেরা আস্সালামু আলাইকুম অ-রহমাতুল্লাহ , মহান রব্বুলআলামীন তার ইবাদাত বন্দেগী করার জন্য মানুষ জাতীকে সৃষ্টি করে পৃথিবীতে পাঠিয়েছেন কাউকে গরীব করে ,আবার কাউকে ধনী করে,হালাল পথে উর্পাজিত অর্থ সম্পদ সৎপথে এবং আল্লাহর রাস্তায় ব্যয় করার জন্য আল্ কুরআনে স্পষ্ট নির্দেশ দিয়েছেন। কিন্তু মানুষ সৃষ্টিকর্তার বিধানকে অনুসরন না করে দুনিয়ার ভোগ বিলাসে মত্ত হয়ে কত টাকা পয়সা অর্থ সম্পদ অপব্যয় করছেন, যা পরকালীন জীবনে কোন কাজে আসবে না ।তাই আপনার কষ্টার্জিত অর্থ সম্পদ আল্লাহর রাস্তায় ব্যয় করলে পরকালীন জীবনে এর বিনিময়ে আল্লাহ আপনাকে বেহেস্ত নসীব করবেন , আমীন।

সম্মানীত মুসলমান ভাই ও বোনেরা বাংলাদেশের যশোর জেলার অর্ন্তগত অভয়নগর থানার প্রেমভাগ ইউনিয়নের মাগুরা পশ্চিম পাড়ায় দুই শত শ্রমজীবি ধর্ম প্রাণ মুসলমানের বসবাস, যার ৯৮%মানুষ দরিদ্র সীমার নীচেই বসবাস করেন, ভ্যান, রিক্সা চালিয়ে দিনমজুর বিক্রি করে জীবিকার্জন করেন, উক্ত মহল্লাতে নামাজ পড়ার মত কোন মসজিদ ছিল না, তাই মহল্লাবাসীর নামাজ আদায় করার চরম কষ্ট দেখে আমরা ৩/৪ জন মিলে বহু কষ্টে ৪.০০শতাংশ জমি ক্রয় করে মানুষের কাছ থেকে কিছু কিছু চাঁদা আদায় করে বাদ বাকী নিজেদের সামান্য আয়ের অর্থ দিয়ে কলাম পর্যান্ত তৈরী করা সম্বব হয়েছে ,মহল্লা বাসীর কাছ থেকে জনপ্রতি ২০০ টাকা চাঁদা আদায় করা সম্বব হয়না, আমাদের যৎসামান্য আয়ের অর্থ দিয়ে অভাবের সংসার চালিয়ে অসম্পূর্ন মসজিদের বাকী কাজ করা সম্বব হচ্ছে না । তাই দেশ বিদেশের ধর্ম প্রাণ মুসলমান ভাই বোনদের নিকট আমার আকুল আবেদন, কত টাকা পয়সা কত পথে অপচয় করছেন , যা মৃত্যুর পর কবর ও আখেরাতের জেন্দেগীতে কোনই কাজে আসবে না।

 

এ পৃথিবীতে কিছুই নাই, তিন দিনের দুনিয়া, খালি হাতে এসেছিলাম যেতেও হবে খালি হাতে,তাই এমন কিছু সঞ্চয় করেন, যা সঙ্গে নিয়ে যেতে পারেন, এমন কোন ভাই বোন আছেন যে,আমাদের গরীব মহল্লার আল্লার ঘরটা নির্মানের জন্য একটূ শরীক হবেন ,যার বিনিময়ে কাল কিয়ামতের ময়দানে এই মসজিদই আপনার পক্ষে সাক্ষী দিয়ে জান্নাতে নিয়ে যাবে ,আর গরীব মহল্ল¦াবাসী নামাজ আদায় করার জন্য পাবে একটি আল্লার ঘর । এই মসজিদ নির্মানে আপনি শরীক হলে কিয়ামত পর্যান্ত আপনার আমলনামায় স্দকায়ে জারিয়ার সওয়াব হতে থাকবে ইন্শাল্লাহ।
পরকালীন জেন্দেগীর কথা চিন্তা করে ভেবে দেখুন তো মসজিদটা র্নিমানের জন্য আপনার সহোযোগীতার হাত সম্প্রসারিত করতে পারেন কিনা ! আল্লাহ আপনার মহান দান কে কবুল করুন আমীন ।

যোগাযোগ :
মোঃ আলমগীর কবীর মোবাইল নং-০১৭১৮৩৫৫৯০৯. সেক্রেটারী বিকাশ নং-০১৭১৮৩৫৫৯০৯ বায়তুর নূর জামে মসজিদ ব্যাংক হিসাবের নাম-মোঃআলমগীর কবীর । মাগুরা পশ্চিম পাড়া হিসাব নং—১৫৩৩১০২৮১৩৭১৭০০১ অভয়নগর,যশোর,বাংলাদেশ। ব্রাক ব্যাংক লিঃ বাংলাদেশ ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com