বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : ধনু (23 Nov – 21 Dec)
প্রিয় ধনু, রাজনৈতিক কর্মকাণ্ডে ব্যক্তিগত অবদানের জন্য দলীয় নেতা ও সাধারণ কর্মীদের কাছে আপনার ভাবমূর্তি উজ্জ্বল হতে পারে। সৃজনশীল পেশার সঙ্গে যাঁরা জড়িত, তাঁদের জন্য সময় এখন শুভ। পারিবারিক দ্বন্দ্ব নিরসনে তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ না থাকাই ভালো।

মকর (22 Dec – 20 Jan)
আপনার পাওনা টাকা আদায় হতে পারে। সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য পরিহার করে চলুন। স্বাস্থ্য ভালো থাকবে। তবে যে কয়েকজন বন্ধু আছে, তারা আপনাকে যথেষ্ট সহযোগিতা করবে। নতুন কোনো প্রেমের অফার আসতে পারে।

কুম্ভ (22 Jan – 18 Feb)
ব্যবসায়ীদের ক্ষেত্রে কিছু ভালো পরিবর্তন আশা করা যায়। আগের কোনো সমস্যার সমাধান হতে পারে। কিছু শুভ ঘটনার মধ্যে দিয়ে শুরু হয়ে দিনটিতে প্রিয়জনের ভালোবাসা পাবেন। অতিরিক্ত আয়ের সুযোগ আসবে।

মীন (19 Feb – 20 Mar)
আজ আপনার ভাগ্য অনুকূলে থাকবে। এ সময় প্রতিপক্ষ সক্রিয় থাকলেও যে কাজে হাত দেবেন, তাতেই নিশ্চিত সাফল্যের মুখ দেখবেন। সার্বিক কর্মকাণ্ড ও বিপরীত লিঙ্গের কারো কাছ থেকে আর্থিক সাহায্যে পাবেন।

মেষ (21Mar – 20 Apr)
প্রিয় মেষ, আমি ভালো আছি। আপনিও ভালো থাকবেন। আজ চঞ্চল হবেন না। সুসংবাদ পাবেন। দিনটি ফুরফুরা চলবে। ব্যবসায় ভালো কোনো কাজের সন্ধান পাবেন। বাসায় অতিথি আসবে সুসংবাদ নিয়ে। শরীর-স্বাস্থ্য ভালো যাবে। যাত্রা শুভ।

বৃষ (21 Apr – 20 May)
খুব মসৃণভাবে যখন একটা সাফল্য এসে যায়, তখন তার মধ্যে তেমন একটা আনন্দ থাকে না। আজকের দিনে সাফল্য আসবে কঠিন পথে এবং এখানেই প্রাপ্য হবে তার সাফল্য। মাথা ঠাণ্ডা রাখুন, পেয়ে যাবেন।

মিথুন (22 May – 21 Jun)
মিথুন, আজ আপনার মন যেন বিশৃঙ্খল না হয়। কোথা থেকে যেন বসন্তের বাতাস ছুটে আসবে আপনার দিকে। মন আনন্দে ভরে যাবে। এই সুখবরের জন্য আমাকে অগ্রিম ধন্যবাদ জানাবেন। শুভ কামনা করি।

কর্কট (22 Jun – 22 Jul)
এমন কারো সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠতে পারে, যাঁর সামাজিক অবস্থান আপনার ঊর্ধ্বে। আজ আপনার মিথ্যা অপবাদ ঘুচবে। সম্ভাব্য ক্ষেত্রে বিয়ের কথাবার্তা চলতে পারে। জমি অথবা অন্য কোনো স্থাবর সম্পত্তি ক্রয়-বিক্রয়ের মাধ্যমে লাভবান হতে পারেন। দূরের যাত্রা শুভ।

সিংহ (23 Jul – 23 Aug)
আজ আগের পরিকল্পনা অনুযায়ী আপনার সার্বিক কর্মকাণ্ড চলবে। অন্যের ওপর ভরসা করলে আপনার ক্ষতি হবে। চোখ-কান খোলা রাখবেন, তাহলে সাফল্যে হাতের মুঠায়। বিদেশযাত্রা এবং বিনোদন শুভ।

কন্যা (24 Aug – 23 Sep)
দিনের শুরুতে কর্মক্ষেত্রে সুবাতাস বইবে। অপ্রত্যাশিত কোনো শুভ সংবাদ পেতে পারেন। হঠাৎ করে ধর্মের প্রতি আগ্রহ বাড়বে। তবে কর্মস্থলে কাজের মাত্রা বেড়ে যাবে। গুরুত্বপূর্ণ কাজগুলো মাথা ঠাণ্ডা রেখে করবেন।

তুলা (24 Sep – 23 Oct)
প্রিয় তুলা, কর্মক্ষেত্রে নিরলস পরিশ্রম করে যান তাহলে সাফল্য পাবেন। শত্রুপক্ষ বিরুদ্ধাচারণ করেও তেমন কোনো সুবিধা করতে পারবে না। অভিনেতা, ডাক্তার, আইনজীবী, লেখক পেশার লোকদের হঠাৎ ভালো অর্থযোগ লক্ষ করা যায়।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
সরকারি চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। লক্ষ করলে দেখতে পারেন। কর্মস্থলে নতুন উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হচ্ছে। আগের যেসব কাজে বাধা ছিল, সময় ভালো বিনা বাধায় সেসবের সুষ্ঠু নিষ্পত্তি ঘটবে। যাত্রা শুভ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335