যবিপ্রবিতে ভর্তি ও ব্যবহারিক পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান ও ইঞ্জিনিয়ারিং) ১ম বর্ষের শিক্ষার্থী ভর্তির সকল ইউনিটের ভর্তি পরীক্ষার ফল রবিবার (২৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

মেধাক্রম অনুযায়ী ‘এ’ ইউনিটে ১-৯৬৭, ‘বি’ ইউনিটে ১-১৫০০, ‘সি’ ইউনিটে ১-১৫০০, ‘ডি’ ইউনিটে ১-৬৩ এবং ‘এফ’ ইউনিটে বিজ্ঞান ১-১১৩, ব্যবসায় শিক্ষা ১-৩৩৯ ও মানবিক ১-৫৯ পর্যন্ত ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের অনলাইনের মাধ্যমে আগামী ২৭ নভেম্বর রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে ভর্তি চয়েস ফরম পূরণ করতে হবে। চয়েস ফরম পূরণ করা সাপেক্ষে ভর্তিযোগ্য শিক্ষার্থীদের মেধা তালিকা আগামী ৩০ নভেম্বর দুপুর ১২টার পর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

‘এ’, ‘বি’ এবং ‘সি’ ইউনিটের পরীক্ষার্থীদের যথাক্রমে ১, ২ এবং ৩ ডিসেম্বর মৌখিক পরীক্ষা এবং ভর্তিও সকল কার্যক্রম সম্পন্ন হবে। এছাড়া ‘ডি’ ও ‘এফ’ ইউনিটের পরীক্ষার্থীদের ৪ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মৌখিক পরীক্ষা ও ভর্তি কার্যক্রম সম্পন্ন হবে।

আসন খালি থাকা সাপেক্ষে ১ম অপেক্ষমান তালিকা ৮ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

গত শুক্রবার (২২ নভেম্বর) অনুষ্ঠিত ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ১ম বর্ষে ভর্তির জন্য ‘ই’ ইউনিটে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের মধ্য থেকে মেধাক্রম অনুযায়ী প্রথম ৫০ জন এবং খেলোয়াড় কোটায় উত্তীর্ণ ১৯ জন পরীক্ষার্থীকে ব্যবহারিক পরীক্ষার নিমিত্তে আগামী বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে উপস্থিত থাকতে বলা হয়েছে।

উক্ত পরীক্ষার্থীদের উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র এবং নিজের ব্যবহার্য খেলার সামগ্রীসহ খেলার পোশাকে সময়মতো উপস্থিত থাকতে বলা হয়েছে। এছাড়াও কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের অবশ্যই খেলার সনদের মূল কপি সঙ্গে আনতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *